অজ্ঞাতনামা হিসেবেই তামিম চৌধুরীসহ ৩ জঙ্গির দাফন

224
Spread the love

মেডিকেল প্রতিবেদক : নারায়ণগঞ্জে অপারেশন ‘হিট স্ট্রং ২৭’ এ নিহত গুলশান হামলার মাস্টারমাইন্ড তামিম চৌধুরীসহ তিন জঙ্গির মরদেহ দাফনের জন্য আঞ্জুমানে মফিদুলে হস্তান্তর করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কেউ মরদেহ নিতে না আসায় অজ্ঞাতনামা হিসেবে আজই (বৃহস্পতিবার) জুরাইন করবস্থানে তামিম আহমেদ চৌধুরী (৩৪), পিতা শফি আহমেদ, কাজী ফজলে রাব্বী (২২), পিতা হাবিবুল্লাহ ও তাউসিফ হোসেন (২৪), পিতা আজমল হোসেনকে দাফন করা হচ্ছে। বিকেল পৌনে ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে তাদের লাশ আঞ্জুমান মফিদুল ইসলামের কাকরাইল জোনের ডিউটি অফিসার রুহুল আমিনের কাছে হস্তান্তর করেন নারায়ণগঞ্জ পিবিআইর পরিদর্শক আলমগীর সিদ্দিকী। এসময় উপস্থিত ছিলেন ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া। তবে নিহতদের মরদেহ নিতে পরিবারের কেউ এসেছিলেন কিনা জানতে চাইলে পুলিশ কর্মকর্তাদের কেউই মুখ খুলতে রাজি হননি। আঞ্জুমান মফিদুল ইসলামের কাকরাইল জোনের ডিউটি অফিসার রুহুল আমিন বলেন, অজ্ঞাতনামা হিসেবে আমাদের কাছে তিনটি মরদেহ হস্তান্তর করা হয়েছে। আজই জুরাইন কবরস্থানে তাদের দাফন সম্পন্ন করা হবে।

উল্লেখ্য, গত ২৭ আগস্ট নারায়ণগঞ্জে পুলিশের অপারেশন হিট স্ট্রং-২৭ অভিযানে দুই সহযোগীসহ নিহত হয় গুলশান হামলার মাস্টারমাইন্ড জঙ্গি তামিম চৌধুরী। তামিমের নিহত সহযোগীরা হলো- মানিক ও ইকবাল।

ময়মনসিংহ থেকে গ্রেফতার হওয়া এক জঙ্গির তথ্যের ভিত্তিতে ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের সোয়াত টিম, পুলিশ সদর দফতরের এলআইসি শাখা ও নারায়ণগঞ্জ পুলিশ যৌথভাবে ওই অভিযান চালায়।


Spread the love