অবশেষে জেলের জালে মিলল নিখোঁজ মেডিকেল ছাত্রের লাশ

258
Spread the love

1.0পটুয়াখালী প্রতিনিধি : অবশেষে নিখোঁজের ৫১ ঘন্টা পর শনিবার বিকেল ৫টার দিকে সমুদ্র থেকে জেলেরা বরিশাল মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের ছাত্র মাহমুদুল হাসান মামুনের লাশ উদ্ধার  করে ফায়ার সার্ভিসের কাছে হস্তান্তর করেছে। মামুনের লাশ সমুদ্র থেকে সৈকতে জেলেরা নিয়ে আসলে মামুনের স্বজন, সহপাঠীরা ও স্থাণীয় শত শত নারী পুরুষ ছুটে যায় এক নজর দেখার জন্য। মামুনের লাশের শুরতহাল রিপোর্ট শেষে পটুয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।
পুলিশ ও জেলেদের সুত্রে জানা যায়, অবরোধ শেষে মাছ ধরতে গেলে শনিবার বিকেল ৫টার দিকে পশ্চিম কুয়াকাটা নামক এলাকায় প্রায় ১ কিলোমিাটার গভীর সমুদ্রে জেলে জালাল ও তার সঙ্গীরা তাদের জালে মামুনের লাশ আটকে থাকতে দেখে। তাৎক্ষনিক পার্শ্ববর্তী অপর জেলে বাহা উদ্দিনের সহযোগিতায় সৈকতে নিয়ে আসে। লাশ উদ্ধারের খবর শুনে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে গেলে জেলেরা মামুনের লাশ ফায়ার সার্ভিস ওয়ার হাউজ ইনেস্পেক্টর হারুনর রশিদের কাছে হস্তান্তর করেন। এদিকে মামুনের লাশ সৈকতে নিয়ে আসলে ছেলের লাশ দেখে স্বজনরা কান্নায় ভেঙ্গে পরে। কুয়াকাটা নৌ-পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সঞ্জয় মন্ডল জানিয়েছেন, উদ্ধারের পরই কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহা. আজিজুর রহমান লাশের সুরাতহাল সম্পন্ন করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নিয়ে যান। লাশ পোস্টমর্টেম শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে পুলিশ জানিয়েছে।
উল্লেখ্য, বৃহস্পতিবার বেলা ২টার দিকে সমুদ্রে গোসল করতে নেমে নিখোঁজ হয় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের ছাত্র মাহমুদুল হাসান মামুন।


Spread the love