আগামীতে এককভাবে নির্বাচন করবে জাতীয় পার্টি -এরশাদ

85
Spread the love

1rকুমিল্লা প্রতিনিধি : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আর জোট নয়, ৪ দল থেকে ১৪ দল সব দলই দেখেছি, কেউ আমার দিকে ফিরে তাকায়নি। বিএনপি-আওয়ামী লীগ কারও কাছ থেকে কিছুই পাইনি। তাই দলকে সুসংগঠিত করে আগামীতে এককভাবে নির্বাচন করবে জাতীয় পার্টি। গতকাল বৃহস্পতিবার দুপুরে তিনি কুমিল্লার চান্দিনা মডেল পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
এরশাদ বলেন, জোটগতভাবে নির্বাচন করার জন্য শর্তসাপেক্ষে বিএনপির ডাকে সাড়া দেয়ার পর বিএনপির যুবরাজ আমাকে তার হাওয়া ভবনে ডেকে নিয়ে নামমাত্র শর্তে স্বাক্ষর নেয়। আমার সহযোগিতায় ক্ষমতায় যাওয়ার পর আর কোন খবর নেয়নি। একই ভাবে রাজধানীর পল্টন ময়দানে আওয়ামী লীগ এর সাথে ১৪ দলে যুক্ত হলাম। তারাও একই কৌশলে আমাকে হতাশ করেছে। এবার সিদ্ধান্ত নিয়েছি, আর জোট নয়, ৩শ আসনে জাতীয় পার্টির প্রার্থী প্রস্তুত করে আগামী নির্বাচনে অংশ নিবে জাতীয় পার্টি। এরশাদ বলেন, বিএনপিকে একাধিকবার সংলাপের আহবান জানানো হয়েছিল। কিন্তু তারা সংলাপে সাড়া দেয়নি। এখন তারা সংলাপের নামে ভিক্ষা চাচ্ছে। তাদের আর ভিক্ষা দেয়া হবে না। তাদের সাথে আমার কোন দিন সংলাপ হবে না।
কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির সভাপতি লুৎফুর রেজা খোকন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও পানি সম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, প্রেসিডিয়াম সদস্য ঢাকা মহানগর জাতীয় পার্টির সভাপতি এস.এম. ফয়সাল চিশ্তী, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অধ্যাপক নূরুল ইসলাম মিলন এমপি প্রমুখ। পরে কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির সভাপতি লুৎফুর রেজা খোকনকে আবারও সভাপতি এবং যুগ্ম সাধারণ সম্পাদক মো. আমির হোসেন ভূইয়া এমপিকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়েছে।


Spread the love