আগৈলঝাড়ায় পরকিয়া প্রেমিকার ঘরে রাত্রিযাপনকালে প্রেমিক আটক

18
Spread the love

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে : বরিশালের আগৈলঝাড়ায় পরকিয়া প্রেমিকার বাড়িতে রাত্রিযাপন কালে পরকিয়া প্রেমিক পুলিশের হাতে আটক হয়েছে। দু’জনের সাথে বিয়ে হবে বলে উভয়পক্ষের কাছ থেকে মুচলেখা রেখে তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে।
থানা ও স্থানীয়সূত্রে জানা গেছে, উপজেলার অশোকসেন গ্রামের পরকিয়া প্রেমিকার বাড়িতে মঙ্গলবার রাতে রাত্রিযাপন করে বরিশালের বিমানবন্দর থানা এলাকার রহমতপুর গ্রামের বাসিন্দা শাহজাহান হাওলাদারের ছেলে আবুল বাশার তারেক (৩৮)। পরকিয়া প্রেমিকার সাথে ঘরে এক বিছানায় রাত্রিযাপন কালে এলাকাবাসী পুলিশকে খবর দিলে থানা পুলিশের এসআই মিজান পরকিয়া প্রেমিক তারেককে আটক করে থানায় নিয়ে যায়।
একটি সূত্রে জানা গেছে. আবুল বাশার তারেক একাধিক বিয়ে করেছে। প্রতারণার ফাঁদে ফেলে নারীদের সর্বনাশ করে অর্থ হাতিয়ে নেয়াই তার প্রধান কাজ। উজিরপুর উপজেলায় এক মেয়েকেও এভাবে বিয়ে করে। তারেকের বিরুদ্ধে বিমানবন্দর থানায় যৌতুক ও নারী নির্যাতনের মামলা রয়েছে।
এব্যাপারে আগৈলঝাড়া থানার ওসি (তদন্ত) মো. মাজাহারুল ইসলাম সাংবাদিকদের জানান, ওই পরকিয়া প্রেমিকার (নারীর) দু’জনের সাথে বিয়ে হবে বলে উভয়পক্ষের লোকজনের কাছ থেকে মুচলেখা রেখে তাদের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।

 

 

 


Spread the love