আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি

104
Spread the love

38190.jpegসিলেট প্রতিনিধি : আন্তর্জাতিক সাক্ষরতা দিবস-২০১৫ উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি মঙ্গলবার সকালে সিলেট জেলা প্রাশাসক কার্যালয় থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা পরিষদ মিলনায়তেন গিয়ে শেষ হয়। র‌্যালিটি উদ্বোধন করেন সিলেট বিভাগীয় কমিশনার (ভারপ্রাপ্ত) এমডি আল-আমিন।
পরে এক আলোচান সভায় সিলেট জেলা প্রশাসক জয়নাল আবেদিনের সভাপতিত্বে এবং সহকারী পরিচালক জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো মো. নজরুল ইসলাম ভুইয়ার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মতিয়ার রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রাশাসক (শিক্ষা ও আইসিটি) শহিদুল ইসলাম চৌধুরী, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. নুরুল ইসলাম, সাংবাদিক ও কলামিস্ট আফতাব চৌধুরী, এডাপ সিলেটের সভাপতি এম এ কে আজাদ, নির্বাহী পরিচালক রিডো সিলেটের নাসির উদ্দিন।
পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন কাজিরবাজার জামে মসজিদের ইমাম ও গণশিক্ষা কেন্দ্র ইসলামিক ফাউন্ডেশনের ক্বারী মো. শফিকুর রহামন। গীতা পাঠ করেন সজল আচার্য্য। র‌্যালিতে সরকারি কিন্ডার কার্ডেন স্কুলসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

Spread the love