আরব আমিরাতে নিখোঁজ রাজনগরের যুবকের লাশ উদ্ধার

109
Spread the love

Murder-in-UAE-246x300মৌলভীবাজার  প্রতিনিধি: সংযুক্ত আরব আমিরাতের আল-আইন এলাকা থেকে রিংকু দেব (২৯) নামে নিখোঁজ এক বাংলাদেশীর লাশ উদ্ধার করেছে সে দেশের পুলিশ। দুই দিন নিখোঁজ থাকার পর গত শুক্রবার গভীর রাতে ওই এলাকার দুটি ভবনের মধ্যবর্তী ফাঁকা স্থান থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। তবে কি কারনে কিভাবে তিনি নিহত হলেন তা এখনো জানা যায়নি।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের খলাগাঁও গ্রামের রণধীর দেবের ছেলে রিংকু দেব (২৯) প্রায় সাত বছর আগে আরব আমিরাতে পাড়ি দেন। সেখানে তিনি শারজা শহরের আল-আইন এলাকায় বিল্ডিং কন্সট্রাকশনের কাজ করতেন। চার বছর আগে একবার দেশেও এসেছিলেন। গত বুধবার (১৯ আগস্ট) বাড়িতে ফোন দিয়ে জানিয়ে ছিলেন সেখানে তার এক সহকর্মির কাছে কিছু টাকা পাওনা রয়েছে। ওই টাকাসহ দু’একদিনের মধ্যে ৪ লাখ টাকা পাঠাচ্ছেন। কিন্তু ওইদিন (বুধবার) রাতে বাসা থেকে বের হয়ে যাওয়ার পর তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। বিষয়টি তার রুমমেট বাড়িতে ফোন দিয়ে জানিয়েছিলেন। পরে গত শুক্রবার (২১ আগস্ট) গভীর রাতে ওই দেশের পুলিশ আলআইন এলাকার দুটি ভবনের মধ্যবর্তী স্থান থেকে তার লাশ উদ্ধার করে। নিহত বাংলাদেশি রিংকুর শরিরে কোন ক্ষত চিহ্ন আছে কি না বা কি কারনে নিহত হয়েছেন তা কেউ বলতে পারছে না।
নিহত রিংকু দেবের ভাই রণজিৎ দেব জানান, পুলিশ লাশ উদ্ধার করে মর্গে রেখেছে। এ ব্যাপারে খোঁজ নেয়ার জন্য তাদের পরিচিত প্রভাস মল্লিক নামে একজন দুবাই শহর থেকে শারজা যাচ্ছেন।


Spread the love