ইউনানী কন্ঠের উপদেষ্টা হলেন চিকিৎসা প্রযুক্তিবিদ ও শিক্ষক আবদুল আউয়াল সরকার 

35
Spread the love

সিলেট প্রতিনিধি : বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব, চিকিৎসা প্রযুক্তিবিদ ও শিক্ষক মোঃ আবদুল আউয়াল সরকার কে পাঠক নন্দিত জনপ্রিয় স্বাস্থ্য বিষয়ক পত্রিকা ইউনানী কন্ঠের উপদেষ্টা হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে।
সমাজ সংষ্কার, জনগণের কল্যাণ, অন্যায়-অবিচারের উচ্ছেদ, মাদক নির্মূল ও একটি সুন্দর সমাজ ব্যবস্থার প্রকৃত রোল মডেল হিসেবে গড়ে তুলতে গণমাধ্যমের সাথে সম্পৃক্ততা অত্যাবশকীয়। তারই পরিপ্রেক্ষিতে জনপ্রিয় “ইউনানী কন্ঠ” পত্রিকার সাথে এই পথচলা।
সমাজের গরীব দূঃখীদের জন্য যার কাদেঁ হৃদয়, মানুষের জন্য কিছু করার প্রেরনা যার হৃদয়ে সবসময় সদা জাগুরুক। সমাজ তথা দেশের জন্য আরো জনকল্যাণমূলক কিছু করার আশা ও প্রত্যয় ব্যক্ত করে সম্মানিত উপদেষ্টা মোঃ আবদুল আউয়াল সরকার দেশবাসীর নিকট দোয়া ও আন্তরিক সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য, চিকিৎসা প্রযুক্তিবিদ ও শিক্ষক ডা. মোঃ আবদুল আউয়াল সরকার কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ওয়াহেদপুর গ্রামে জন্ম গ্রহন করেন। তার পিতার নাম মোঃ আবদুল বাতেন সরকার ও মাতার নাম  নাজমা আক্তার রেখা।
তিনি কুমিল্লা কবি ফোরামের সভাপতি, দৈনিক আমার প্রানের বাংলাদেশ’র কুমিল্লা জেলা প্রতিনিধি, দৈনিক তৃতীয় মাত্রার কুমিল্লা প্রতিনিধি, কুমিল্লা নাভানা হসপিটাল (প্রাঃ) লিঃ উপ- ব্যবস্হাপনা পরিচালক, মেডিকেয়ার জেনারেল হসপিটালের ভাইস চেয়ারম্যান , কুমিল্লা ইমেজিং সেন্টার ও পিয়ারলেস ম্যাটস এর ব্যবস্হাপনা পরিচালকের দায়িত্ব পালন করছেন। ইউনানী কন্ঠে তিনি নতুন দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেছেন।

Spread the love