একাধিক খুন- ডাকাতি মামলার আসামি ডিপুল আটক

64
Spread the love

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা, প্রতিনিধি : গাইবান্ধা থানা পুলিশ ও র‌্যাব-১৩ সদস্যরা যৌথ অভিযান চালিয়ে একাধিক খুনসহ ডাকাতি, রাহাজানি, ছিনতাই মামলার আসামি গাইবান্ধা সদর উপজেলার কাশদহ গ্রামের মৃত নরেশ চন্দ্রের ছেলে ডিপুল চন্দ্র সরকার (৩২) কে বগুড়া শহরের মাটিডালি এলাকা থেকে বৃহস্পতিবার রাত দেড়টার দিকে আটক করেছে।
পুলিশ জানান, ডিপুল চন্দ্র ও তার ভাই বিপুল, পরেশ, ভবেশসহ, জামিরুল এবং শৈলেন দীর্ঘদিন থেকে জয়পুরহাট, বগুড়া, সিরাজগঞ্জ, রংপুরসহ দেশের বিভিন্ন জেলায় খুনসহ ডাকাতি, রাহাজানি, ছিনতাইসহ বিভিন্ন কর্মকান্ড চালিয়ে আসছিল। এদের মধ্যে পরেশ আটকাবস্থায় কারাগারে রয়েছে। ডিপুল চন্দ্র গত বছর ২২ ডিসেম্বর রাত ৯টার দিকে গাইবান্ধা সদরের সাদেকপুর ব্রীজের কাছে তার কথিত প্রেমিকা লিজাকে গুলি করে হত্যা করে। তার বিরুদ্ধে রংপুর জেলার মিঠাপুকুর থানায় মোটর সাইকেল আরোহী হত্যা মামলা রয়েছে।
গাইবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) একেএম মেহেদী হাসান জানান, ডিপুল চন্দ্রের বিরুদ্ধে কথিত প্রেমিক লিজাহত্যাসহ গাইবান্ধা সদর থানায় ৪টি মামলা রয়েছে। তিনি আরও জানান, প্রাথমিক জিঞ্জাসাবাদে পুলিশের কাছে বিভিন্ন জেলায় হত্যা ও ডাকাতির কথা স্বীকার করায় ডিপুল চন্দ্রকে জিঞ্জাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হয়েছে। আদালত রোববার শুনানির দিন ধার্য করেছে।


Spread the love