কক্সবাজারে দু’গ্র“পের বন্দুকযুদ্ধে অপহরণকারীচক্রের প্রধান নিহত

116
Spread the love

Abdu Rashidকক্সবাজার প্রতিনিধি : কক্সবাজার সদরের ঈদগাঁতে দু’গ্র“পের বন্দুকযুদ্ধে আবদুর রশিদ (৪০) নামে একজন মারা গেছেন। নিহত রশিদ একটি অপহরণকারীচক্রের বাহিনী প্রধান বলে জানা গেছে। ১৬ নভেম্বর সোমবার ভোরে সদর উপজেলার ঈদগাঁও ভোমরিয়াঘোনা এলাকায় বন্দুকযুদ্ধের এই ঘটনা ঘটে।
পুলিশ সুত্রে জানা যায়, অপহরনের টাকা নিয়ে দুই অপহরণকারী চক্রের মধ্যে গুলি বিনিময়ের সময় আবদুর রশিদ নিহত হন। নিহতের লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে পরিত্যক্ত একটি দেশীয় তৈরী বন্দুক ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। সদর মডেল থানার ওসি (তদন্ত) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, সন্ত্রাসী রশিদ বাহিনী ও ভেটকাইয়া বাহিনীর মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। নিহত অপহরণকারী আবদুর রশিদের বিরুদ্ধে কক্সবাজারের বিভিন্ন থানায় চারটি অপহরণ মামলা ও দুটি হত্যা মামলাসহ এক ডজন মামলা রয়েছে।
স্থানীয় সুত্রে জানা যায়,ভোরের দিকে স্থানীয়রা গোলাগুলির শব্দ শুনে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় আব্দুর রশিদের লাশ উদ্ধার করে। এর আগেই সন্ত্রাসীরা পালিয়ে যায়। নিহত রিশিদের লাশ কক্সবাজার সদর হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 


Spread the love