কাহালুতে ভ্রাম্যমাণ আদালতে ৫২টি মামলায় প্রায় ৪৮ হাজার টাকা জরিমানা আদায় করলেন ইউএনও

30
Spread the love

কাহালু (বগুড়া) প্রতিনিধি : লকডাউনের ১ম হতে ৪র্থ দিন পর্যন্ত বগুড়ার কাহালু পৌরসভা সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাট বাজার সহ এক প্রাপ্ত হতে অন্য প্রান্তে গিয়ে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য কাহালু থানা পুলিশ ও বিজিবিকে সঙ্গে নিয়ে ব্যাপক সচেতনতামূলক প্রচারনা ও মাস্ক বিতরণ ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।
সরকারি নির্দেশনা স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতে লকডাউনের ১ম হতে ৪র্থ দিন পর্যন্ত ৫২টি মামলায় ৫২ব্যক্তি/ব্যবসায়ীর ৪৭ হাজার ৫’শ টাকা জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।

সচেতনতামূলক প্রচারনা ও মাস্ক বিতরণ এবং ভ্রম্যমাণ আদালত পরিচালনার সময় উপস্থিত ছিলেন সহকারি পুলিশ সুপার (নন্দীগ্রাম-সার্কেল) আহমেদ রাজিউর রহমান, এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রিদওয়ানুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ যাকারিয়া রানা, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেন, থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হারুন অর রশিদ, সেকেন্ড অফিসার মো. আবু শাহিন কাদির, এস আ¦াই নাজমুল হক, মহিউদ্দিন, আল আমিন, হাফিজুর রহমান, খয়ের উদ্দিন, মেহেদী হাসান, মুকুল চন্দ্র বর্মন, খোকন চন্দ্র ভোমিক, এ এস আই জাহিদুল ইসলাম, মিলন, আরোজ আলী, প্রদীপ সাহা, ইলিয়াস সহ পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।


Spread the love