কাহালুতে লকডাউনের ১ম দিনে ভ্রাম্যমাণ আদালতে ২৭টি মামলায় প্রায় ২০ হাজার টাকা জরিমানা আদায়

38
Spread the love

কাহালু (বগুড়া) প্রতিনিধি : লকডাউনের ১ম দিন শুক্রবার বিকেলে থেকে সন্ধ্যা পর্যন্ত বগুড়ার কাহালু পৌরসভা সহ দূর্গাপুর ও মালঞ্চা ইউনিয়নের হাট বাজার সহ এক প্রাপ্ত হতে অন্য প্রান্তে গিয়ে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য কাহালু থানা পুলিশকে সঙ্গে নিয়ে ব্যাপক সচেতনতামূলক প্রচারনা ও মাস্ক বিতরণ ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্রকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।
সরকারি নির্দেশনা স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতে লকডাউনের ১ম দিনে ২৭টি মামলায় ২৭ ব্যক্তি/ব্যবসায়ীর ১৯ হাজার ৪ শত টাকা জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন এক্রকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান।
সচেতনতামূলক প্রচারনা ও মাস্ক বিতরণ এবং ভ্রম্যমাণ আদালত পরিচালনার সময় উপস্থিত ছিলেন সহকারি পুলিশ সুপার (নন্দীগ্রাম-সার্কেল) আহমেদ রাজিউর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মুহাম্মদ যাকারিয়া রানা, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেন, এস আই রেজাউল করিম, মেহেদী হাসান সহ পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ। এক্রিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও কাহালু উপজেলা নির্বাহি অফিসার মো. মাছুদুর রহমান এর সাথে কথা বলা হলে তিনি জানান, সরকারি নির্দেশনা বাস্তবায়ন করতে প্রয়োজনবোধ প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কাহালু উপজেলায় ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে।


Spread the love