গাইবান্ধায় পালিত হলো ‘পুলিশ মেমোরিয়াল ডে-২০২১

23
Spread the love

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা : সারাদেশে ন্যায় বাংলাদেশ পুলিশের কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরনকারী পুলিশ সদস্যদের শ্রদ্ধা জানাতে গাইবান্ধায় পুলিশ লাইন্সে পালিত হলো ‘পুলিশ মেমোরিয়াল ডে-২০২১।’
আজ সোমবার (১লা মার্চ) ১১টায় সকালে পুলিশ মেমোরিয়াল ডে-২০২১-তে গাইবান্ধা জেলায় কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যের পরিবারকে সাথে নিয়ে মৃত সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশ কর্মকর্তারা এখানে পুলিশ লিন্সের মাটিতে স্থাপিত অস্থায়ী স্মৃতিস্তম্ভে ফুলেল পুষ্পস্তবক স্থাপন করেন। পুলিশ লাইন থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুলিশ লাইন্সে জেলা পুলিশের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, গাইবান্ধা পৌর মেয়র মো. মতলুবার রহমান ও গণ উনায়ন কেন্দ্রের সমন্বয়ক আফতাব হোসেন।
বক্তৃতায় বক্তারা বলেন, আইনশৃঙ্খলা বজায় রাখতে গিয়ে দায়িত্ব¡ পালনের সময় যে পুলিশ সদস্যরা জীবন উৎসর্গ করেছেন তাদের প্রতি জনগণ চিরকৃতজ্ঞ এবং তাদের আত্মত্যাগ পুলিশ বাহিনীকে গর্বিত করেছে। আগামী দিনগুলোতে সকল ধরনের সহায়তা প্রদান করায় পুলিশের পরিবারের সদস্যদেরও আশ্বাস প্রদান করেন পুলিশ সুপার। জেলা পুলিশের পক্ষ থেকে নিহত ৩০জন পুলিশের পরিবারের নিকট আত্মীয়কে ফুলের লাঠি দিয়ে উপহার দেওয়া হয়। জেলার সাত থানা থেকে আসা ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ, আমন্ত্রিত ব্যক্তিবর্গ ও সাংবাদিকগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


Spread the love