গাইবান্ধায় ভ্যানচালককে কুপিয়ে হত্যা

65
Spread the love

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সাদুল্যাপুরে মিজানুর রহমান (১৯) নামে ১ ভ্যানচালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ সাদুল্যাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের পাতিল্যাকুড়া গ্রামের ১টি বাঁশঝাড় থেকে শুক্রবার (১৮ মার্চ) দুপুরে তার লাশ উদ্ধার করে। ভ্যানচালক মিজানুর ওই উপজেলার জামালপুর ইউনিয়নের হামিন্দপুর গ্রামের মফিজল হকের ছেলে।
সাদুল্যাপুর থানার উপপরিদর্শক (এসআই) আবদুল বারী জানান,  মিজানুর পেশায় ১জন ভ্যানচালক। বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেলে তিনি ব্যাটারিচালিত রিকশাভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর রাত ১০টার দিকেও তিনি পরিবারের লোকজনের সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন। পরে রাতে তিনি আর বাড়ি ফেরেননি। শুক্রবার সকালে পাতিল্যাকুড়া গ্রামের একটি বাঁশঝাড়ে মিজানুরের মৃতদেহ দেখতে পান স্থানীয় লোকজন। খবর পেয়ে সেখান থেকে তার লাশ উদ্ধার করা হয়।
সাদুল্যাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফরহাদ ইমরুল কায়েস বিষয়টি নিশ্চিত করে জানান, মিজানুরের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তার বাম চোখ উপড়ে ফেলা হয়েছে। তার ধারণা দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যার পর ব্যাটারিচালিত অটোরিকশা ভ্যানটি নিয়ে গেছে। তিনি আরো জানান, ময়নাতদন্তের জন্য মিজানুরের মৃতদেহ গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


Spread the love