গাছবাড়ী বাজার অগ্রণী ব্যাংকের শাখা স্থানান্তর নিয়ে উত্তেজনা : প্রতিহতের ঘোষণা গ্রাহকদের

75
Spread the love

কানাইঘাট (সিলেট) প্রতিনিধি : সিলেটের কানাইঘাট উপজেলার গাছবাড়ী বাজার অগ্রণী ব্যাংকের শাখা স্থানান্তর নিয়ে এলাকাবাসীদের মধ্যে আবার নতুন করে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। ব্যাংকের শাখা অন্যত্র স্থানান্তর না করার দাবীতে মানববন্ধন ও সভা সমাবেশ অব্যাহত রেখেছেন ব্যাংকের গ্রাহক ও বাজারের ব্যবসায়ীবৃন্দ ও এলাকাবাসী।
ব্যাংকের গ্রাহক ও স্থানীয় এলাকাবাসীর উদ্যোগে গতকাল বুধবার সকাল ১১টায় গাছবাড়ী বাজার উত্তর মাঠে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। ব্যাংকের শাখা স্থানান্তরের প্রতিবাদে আয়োজিত উক্ত সমাবেশে সভাপতিত্ব করেন গাছবাড়ী বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ নুর আহমদ। গাছবাড়ী বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সালিক আহমদের পরিচালনায় উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা আ’লীগের যুগ্ম আহবায়ক ও দক্ষিণ বাণিগ্রাম ইউপির সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ। এতে বিশেষ অতিথি ছিলেন কানাইঘাট উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক নাজিম উদ্দিন।
এতে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও ব্যাংকের গ্রাহক হাজী ইজ্জত উল্লাহ, আ’লীগ নেতা সেলিম আহমদ, সাহাব উদ্দিন, বাবুল আহমদ, ইসলাম উদ্দিন, ব্যাংকের গ্রাহক সালেহ আহমদ, ওলিউর রহমান, রইছ উদ্দিন, বাবুল আহমদ, জাহাঙ্গীর আলম, জামাল উদ্দিন, মোহাম্মদ আলী, ফরিদ রানা, নিজাম উদ্দিন, মুদরিছ আলী, ইউসুফ আলী, কামাল উদ্দিন, ফয়জুল হাসান, নুর মিয়া, ফারুক আহমদ, এনামুল হক, ইব্্রাহিম আলী, মইন উদ্দিন, ইউপি সদস্য হারুন আহমদ, রফিক আহমদ, এখলাছুর রহমান প্রমুখ।
বক্তারা বলেন ব্যাংকের শাখাটি গাছবাড়ী বাজারের প্রাণকেন্দ্রে অবস্থিত হওয়ায় গ্রাহকরা নির্বিঘেœ ব্যাংকের যাবতীয় সেবা গ্রহন করে আসছেন। কিন্তু একটি কুচক্রি মহলের প্ররোচনায় ব্যাংক কর্তৃপক্ষ এখানকার ৬ হাজার গ্রাহকের স্বার্থকে উপেক্ষা করে বাজার থেকে প্রায় আধা কিলোমিটার দুরে একটি ভবনে স্থানান্তরের পায়তারা করছেন। গ্রাহক ও স্থানীয়দের মতামতকে উপেক্ষা করে ব্যাংকের শাখা স্থানান্তর করলে যেকোন মূল্যে তা প্রতিহত করার ঘোষণা দেন বক্তারা। সভা শেষে একটি বিরাট মিছিল বাজার প্রদক্ষিণ করে।


Spread the love