গুরুদাসপুুরে পল্লীবিদ্যুৎ সাবষ্টেশনের আপগ্রেডিং কাজ চলছে

86
Spread the love

Gurudaspur  pic-.24-10-2015মো. আখলাকুজ্জামান,নাটোর : নাটোর পল্লীবিদ্যুৎ সমিতি-২ এর গুরুদাসপুর জোনাল অফিসের আওতাধীন ৩৩/১১ বিদ্যুৎ ক্ষমতা বর্ধনের লক্ষ্যে উপকেন্দ্রের আপগ্রেডিংয়ের কাজ সম্পন্ন হতে চলেছে।
গুরুদাসপুর জোনাল অফিসের ডিজিএম মোস্তাফিজুর রহমান জানান, গুরুদাসপুর জোনের বিদ্যুৎ উপকেন্দ্রর লক্ষ্যে সাড়ে ১২ এমভিএ থেকে সাড়ে ১৭ এমভিএ তে উন্নিত করার কাজ চলছে এবং ৪দিনের মধ্যে এই কাজ সম্পন্ন হবে। এটি সম্পন্ন হলেই গুরুদাসপুর জোনাল অফিসের বিদ্যুৎ গ্রাহকরা নিরবচ্ছিন্ন বিদ্যুৎ পাবেন বলে আসা করা যায়।
সাবষ্টেশনের সংস্কারের জন্য বাংলাদেশ পল্লীবিদ্যুতায়ন বোর্ডের পাবনা জোনের নির্বাহী প্রকৌশলী হাবীবুর রহমান, রাজশাহী পল্লীবিদ্যুতায়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী (সিষ্টেম অপারেশন) আবুল কাশেম সরদার এবং এজিএম (কম) আলহাজ ইমদাদুল হক ও জুনিয়র ইঞ্জিনিয়র মো. রুহুল আমীন সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা কর্মরত আছেন।
ডিজিএম আরো জানান, এই মেরামতের কাজকে চলমান রাখার স্বার্থে আগামী মঙ্গলবার পর্যন্ত সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত গ্রাহকদের বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। তবে বিশেষ ব্যবস্থায় রাত্রীকালীন সময়ে বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করা হবে।


Spread the love