গোলাপগঞ্জে চ্যারিটি ক্লাবের স্বেচ্ছায় রক্ত দান ও রক্তের গ্রুপ সনাক্তকরণ ক্যাম্পেইন অনুষ্টিত

70
Spread the love

IMG_20150916_225709_682মো. নাঈম হোসেন ,গোলাপগঞ্জ সিলেট : সিলেটের গোলাপগঞ্জের স্বেচ্ছাসেবী সংগঠন চ্যারিটি ক্লাবের উদ্যোগে বিনা মূল্যে রক্তের গ্রুপ সনাক্ত ও স্বেচ্ছায় রক্তদানে উৎসাহ প্রদানের লক্ষ্যে এক ক্যাম্পেইন এর আয়োজন করা হয়েছে।
বুধবার সকাল ১১টায় উপজেলার মুক্তিযোদ্ধা সংসদ প্রাঙ্গনে এই ক্যাম্পেইন অনুষ্টিত হয়। ক্যাম্পেইনে ৩১২জন লোকের রক্তের গ্রুপ সম্পর্কে অবহিত করা হয়।উক্ত ক্যাম্পেইন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আলহাজ্ব শফিকুর রহমানের সভাপতিত্বে ও চ্যারিটি ক্লাবের সভাপতি হুমায়ুন কবির রুবেলের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি গোলাপগঞ্জের পরিচালক ও গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ।
বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা মুক্তিযোদ্ধা যুবকমান্ডের সহ-সভাপতি ফজলুল আলম, পৌর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোহাম্মদ হানিফ আলী, তরুণ সমাজসেবী সুমন আহমদ, গোলাপগঞ্জ বাজার বাণিক সমিতি সদস্য সামাদ আহমদ, সমাজসেবী শাহাদত হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন চ্যারিটি ক্লাবের সাধারণ সম্পাদক শাহ এস এ সালমান, সহ-সভাপতি আদিল ওয়াহিদ, সাংগঠনিক সম্পাদক সুহিন আহমদ, সহ-সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, বার্তা বিষয়ক সম্পাদক আজহার অপু। অন্যান্যের মধ্যে সার্বিক সহযোগীতায় ছিলেন মাহী চৌধুরী, ওয়াহিদুল গফ্ফার, সাইমুল ইসলাম, মান্না আহমদ, সাইফুর রহমান, জয় রায়, আব্দুস সামাদ অপু, দেলওয়ার হোসেন, রাজন লাল দাস, সজীব দাস শুভ, আব্দুস সামাদ আজাদ, অমিত আহমদ প্রমুখ।বক্তারা তাদের বক্তব্যে এই ক্যাম্পেইনের আয়োজক চ্যারিটি ক্লাবের সকল সদস্যদের ধন্যবাদ জানিয়ে বলেন এই ধরনের সেবা মূলক ক্যাম্পেইনের আয়োজন করে সেবা দানে উৎসাহিত করা সকল সেবা মুলক সংস্থার উচিৎ।


Spread the love