গোলাপগঞ্জ এম সি একাডেমীর ছাত্রী তামান্নার অকাল মৃত্যু

104
Spread the love

bdjahanমো: নাঈম হোসেন, গোলাপগঞ্জ ( সিলেট ) প্রতিনিধিঃ সবার অজান্তেই সবাইকে কাঁদিয়ে সকল মায়ার বাধনকে ছেড়ে  তামান্না চলে গেল না ফেরার দেশে। আজ শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে তামান্না বেগম নামের মেয়েটি মৃত্যু বরণ করে (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।
জানা যায়, তামান্না বেগম গোলাপগঞ্জ  এম সি একাডেমী মডেল স্কুল ও কলেজর নবম শ্রেণির  ছাত্রী । গত “দু” দিন আগে  মেয়েটি  খুব অসুস্থ হয়ে পড়ে, ডাক্তার দেখানো হলে মেয়েটির জন্ডিস ধরা পড়ে। এবং সেই জন্ডিস-ই তামান্না কে আজ না ফেরার দেশে পৌছে দিল। সে গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউপির খর্দাপাড়া গ্রামের (বর্তমানে পৌরসভা)  বাসিন্দা লকুছ মিয়ার মেয়ে। তামান্নার এই অকাল মৃত্যুতে শোকের ছায়া যেন, আচঁরে পড়েছে এম সি একাডেমীর আঙ্গিনায়।
এদিকে তামান্নার মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে  এম সি একাডেমীর আঙ্গিনায়।  তামান্নার মাগফেরাতের জন্য দোয়া মাহফিল করেন এম সি একাডেমীর শিক্ষকবৃন্দসহ সকল ছাত্র-ছাত্রী।  প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক  আফতাব উদ্দিন, তামান্নার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। এবং তামান্নার প্রতি শ্রদ্ধা  জানিয়ে শিক্ষা প্রতিষ্ঠানের কার্যক্রম আজকের জন্য বন্ধ ঘোষণা করেন।


Spread the love