চাঁপাইনবাবগঞ্জে চুরির অভিযোগে কিশোরকে বিদ্যুতের খুঁটির সাথে বেঁধে নির্যাতন

71
Spread the love

image_2083_263482চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : এবার চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের গোলাপ বাজারের একটি বাড়িতে চুরির অভিযোগে এক কিশোরকে বিদ্যুতের খুঁটির সাথে বেঁধে নির্যাতন করা হয়েছে। নির্যাতিত কিশোর মোবারকপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের আজিজুর রহমানের ছেলে রনি (১৪)। এলাকাবাসীর অভিযোগ, রনি বেশকিছুদিন থেকে বিভিন্ন এলাকায় চোর দলের সাথে যুক্ত হয়ে চুরি করে বেড়াচ্ছে। সে গত তিনদিনে মোবারকপুর ইউনিয়নের প্রায় ১৭টি বাড়িতে চুরি করেছে। কিন্তু সে ধরা না পড়ায় গত তিনদিন চুরি করে। তার সাথে আরও দুইজন রয়েছে বলে জানায় এলাকাবাসী। তবে ওই দুইজন পলাতক রয়েছে। এর মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। সে একই এলাকার তৈমুর রহমানের ছেলে শহিদুল ইসলাম (২৮)।
গতকাল মঙ্গলবার দুপুরে চুরির অভিযোগে আটক হওয়া নির্যাতিত কিশোর রনির বিষয়ে জানতে চাইলে প্রত্যাক্ষর্দীরা জানায়, রনিকে একটি বাড়িতে চুরির সময় বা হাতেনাতে আটক করতে না পারলেও গোলাপ বাজার এলাকায় জিন্নুর রহমানের ছেলে মজনু বিশ্বাসের বাড়ির সামনে দেখে তার গতিবিধি লক্ষ্য করে এবং কিশোর রনির হাতে অন্যের বাড়ি থেকে চুরি হওয়া মালামাল দেখে রাস্তায় আটক করে এলাকাবাসী। তাকে আটকের পর বিদ্যুতের খুঁটির সাথে দড়ি দিয়ে বেঁধে মারধর করা হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।
এ ব্যাপারে মোবারকপুর ইউনিয়ন পরিষদের প্যানেল-১ ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবদুল লতিফ জানান, আটককৃত রনিকে এর আগেও ছাগল চুরি করার অভিযোগে ছাগলসহ আটক করা হয়েছিল। সে চুরি নামক অপকর্মের সাথে লিপ্ত এটা সত্য। কিন্তু বিদ্যুতের খুঁটির সাথে দড়ি দিয়ে বেঁধে রেখে নির্যাতন করাটা ঠিক হয়নি। সন্ধ্যার দিকে আটক রনিকে তার অভিভাবক এসে প্রতিশ্রুতি দিলে তাকে ছেড়ে দেয়া হয়।


Spread the love