চুয়াডাঙ্গায় আলীগের দুগ্রুপের সংঘর্ষ মামলায় ৩ যুবলীগ নেতাকর্মী গ্রেফতার

106
Spread the love

414222চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার জীবননগর উথলী ইউনিয়নের মনোহরপুর বাসস্ট্যান্ডে পূর্ব শক্রতার জের ধরে আলীগের দুগ্রুপের সংঘর্ষ মামলায় ৩ যুবলীগ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার মধ্যে রাতে উপজেলার মনোহরপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার মনোহরপুর গ্রামের কামরুল হাসান ছেলে যুবলীগ নেতা রিন্টু (২৫), জিন্টু (২২) ও নাসির উদ্দীনের ছেলে শিমুল (২০)।

জানা গেছে, শনিবার সকালে চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার মনোহরপুর বাসষ্ট্যান্ড এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে উথলী ইউনিয়ন আলীগ ওয়ার্ড সভাপতি লিটন গ্রুপর সঙ্গে একই গ্রামের ইউনিয়ন আলীগের যুগ্ম সম্পাদক গোলাম রসুল গ্রুপের সঙ্গে সংঘর্ষে লিটনসহ ১০ আলীগ নেতা-কর্মী আহত হয়। এ ঘটনায় আলীগ কর্মী কিরন মল্লিক রাতেই বাদী হয়ে যুবলীগ নেতা রিন্টু, জিন্টু ও শিমুলসহ ৭ জনের নাম উল্লেখ করে জীবননগর থানায় মামলা দায়ের করে। মামলার প্রেক্ষিতে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।
যুবলীগ নেতা এবং লিটনের মামা আকিমুল ইসলাম জানান, পূর্বশক্রতার জের ধরে পরিকল্পিতভাবে লিটনসহ ১০ জনকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষ গোলাম রসুলের লোকজন। কিন্তু পুলিশের যোগসাজশে রসুল গ্রুপের কিরণের মাধ্যমে মামলা করে লিটন গ্রুপের যুবলীগ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। জীবননগর থানার ওসি হুমায়ন কবির জানান, থানায় মামলার প্রেক্ষিতে ৩ জনকে গ্রেফতার করে রোববার সকালে চুয়াডাঙ্গা আদালতে প্রেরণ করা হয়েছে।

Spread the love