জাতীয় অনলাইন প্রেসক্লাবের সভা অনুষ্ঠিত : গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন

60
Spread the love

Jopcস্টাফ রিপোটার : জাতীয় অনলাইন প্রেসক্লাবের মাসিক সভা ১৪ অক্টোবর বুধবার ঢাকার শ্যামলীস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে । তিন ঘন্টাব্যাপী অনুষ্ঠিত এ সভায় সদস্য সাংবাদিকদের স্বার্থে  বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।
জাতীয় অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক ও বনপা’র উপদেষ্টা তরুণ প্রযুক্তিবিদ ড. জানে আলম রাবিদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত থেকে আলোচনায় অংশ নেন যুগ্ম-আহ্বায়ক মো.বেলায়েত হোসেন বেলাল,সদস্য সচিব  শামসুল আলম স্বপন, যুগ্ম-সদস্য সচিব ইঞ্জি. রোকমুনুর জামান রনি,সদস্য জোহরা পারভীন জয়া, ,প্রদীপ বড়ুয়া জয়, ওয়ালী উল্লাহ খান। অনলাইনে বক্তব্য রাখেন যুগ্ম-আহ্বায়ক  অধ্যাপক আকতার চৌধুরী, নির্মল বড়ুয়া মিলন, মুহিত চৌধুরী, মিজানুর রহমান হেলাল,সদস্য সোহেল রেজা, রাজু আহমেদ দিপু, প্রকৌশলী রায়হানুল ইসলাম, এ্যাড. মুজাহিদুল ইসলাম, ওবায়েদ উল্লাহ ভুলন, সরকার রুহুল আমীন, ফরিদ উদ্দিন খলিল, মো. আনোয়ার হোসেন, মুসাইদ আহমেদ, কামরুল ইসলাম হৃদয়, প্রদীপ ঘোষাল তপু, বিপ্লব চাকমা, জুঁই চাকমা প্রমুখ।
সভায় বনপা ও জাতীয় অনলাইন প্রেসক্লাবের সদস্য সাংবাদিকদের ঢাকাতে স্বল্প মূল্যে থাকার জন্য সুবিধামত জায়গায় “বনপা রেষ্ট হাউজ” স্থাপন করার সিদ্ধান্ত সর্ব সম্মতিক্রমে অনুমোদন দেয়া হয়।  আলোচনা শেষে সিদ্ধান্ত হয় যে সব জেলায় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন বাকি রয়েছে সে সব জেলায়  কমিটি গঠন করে জানুয়ারী-২০১৬ এর মধ্যে কাউন্সিলের মাধ্যমে জাতীয় কমিটি গঠন করা হবে।
এ ব্যাপারে ষ্টিয়ারিং কমিটিসহ ৪টি উপ-কমিটি গঠন করা হয়। সভায় জোহরা পারভীন জয়াকে জাতীয় অনলইন প্রেসক্লাবের ট্রেজারারের দায়িত্ব দেয়া হয়।  এ ছাড়া সদস্যদের স্বার্থে বেশ কিছু গুরুত্ব পূর্ণ সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে । আগামী ২০ অক্টোবর জাতীয় অনলাইন প্রেসক্লাবের পরবর্তী সভা যথা সময়ে অনুষ্ঠিত হবে।


Spread the love