জেনে নিন, যে ধরনের পুরুষদের বেশী পছন্দ করে নারীরা..?

137
Spread the love

SM70এক সময় শুধু নারীদের গুনাগুণ খোঁজা হত! কারণ পুরুষ মানুষ তো পুরুষই। তার এক কিছু দেখা ঠিক নয়! তবে এখন আর আগের সেই সময় নেই। পুরুষেরা যেমন তার স্বপ্নের রাজকন্যার মধ্যে বিশেষ কিছু গুন খোঁজেন, ঠিক তেমনি নারীরাও তার স্বপ্নের রাজপুত্রের মধ্যে কিছু গুন খুজে ফিরেন। প্রিয় পুরুষ মানুষটির মাঝে নারী কেমন গুন খোঁজেন জেনে নিন।

হাসি খুশি থাকুন : নারীরা হাসিখুশি পুরুষদের পছন্দ করেন। বুদ্ধিমত্তার সঙ্গে কথা বলুন। নারীর সাজগোছ ও কাজের প্রসংশা করুন। তবে খেয়াল রাখবেন, প্রসংশা যেন মাত্রা ছাড়িয়ে না যায়।

পরিপাটি থাকুন : নারীর পছন্দের ক্ষেত্রে একজন পুরুষের উচ্চতা কিংবা গায়ের রঙ বড় বিষয় না। নারীদের পছন্দের বিষয় হচ্ছে আপনি নিজেকে কিভাবে উপস্থাপন করছেন। নারীরা ময়লা পোশাক, এলোমেলো চুল, নোংরা নখ, ময়লা জুতা এসব পছন্দ করেন না। চেষ্টা করুন সবসময় নিজেকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে।

পরিধেয় পোশাক : খুব দামী পোশাক পড়ে নারী সঙ্গীর সঙ্গে দেখা করতে হবে এমন নয়। তবে পোশাকটি যেন ফ্যাশনেবল এবং পরিষ্কার পরিচ্ছন্ন হয। পোশাক পড়ার সময় আরেকটা বিষয় লক্ষ রাখবেন পোশাক পড়ে যেন আপনি সাবলীল থাকতে পারেন। খুব বেশি টাইট কিংবা খুব বেশি ঢিলে পোশাক পড়েবেন না।

শান্ত থাকুন : হঠাৎ রেগে যায় এমন পুরুষদের নারীরা পছন্দ করেন না। নারীরা শান্ত ও ঠাণ্ডা স্বভাবের পুরুষদেরকে পছন্দ করেন। কোনো কারণে রাগ হলেও তা নারী সঙ্গীর সামনে প্রকাশ করবেন না। শান্ত থেকে পরিস্থিতি মোকাবেলা করার চেষ্টা করুন।

যত্ন নিন : নারীরা প্রকৃতিগতভাবে সঙ্গীর যত্ন নিতে পছন্দ করেন। পুরুষ সঙ্গীও যদি নারীর প্রতি যত্নশীল হয় তাহলে নারীরা তা উপভোগ করেন। রাস্তা পার হওয়ার সময় নারী সঙ্গীর হাত ধরে রাস্তা পার করুন। হাতে ভারী কোনো ব্যগ থাকলে তা নিজে বহন করার চেষ্টা করুন। এছাড়া খাবারের অর্ডার দিলে নারী সঙ্গীর পছন্দকে প্রাধান্য দিন।


Spread the love