ঝালকাঠিতে ২ ব্যক্তির লাশ উদ্ধার

124
Spread the love

julonto-lash1ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির কাঁঠালিয়ায় শামিম হোসেন মোল্লা (২৪) ও  শাহ আলম হাওলাদার (৪৪) নামে দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলা সদরের বন্দর জামে মসজিদ থেকে শামিম হোসেনের লাশ উদ্ধার করা হয়। এর আগে সকাল ১১টার দিকে উপজেলার কচুয়া বাজার এলাকা থেকে শাহ আলম হাওলাদারের লাশ উদ্ধার করে পুলিশ।

শামিম উপজেলা সদরের বাসিন্দা সুপারি ব্যবসায়ী রুস্তম আলী মোল্লার ছেলে। শাহ আলম কচুয়া গ্রামের মৃত কালু হাওলাদারের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানায়, শামিম সবার অজান্তে বন্দর জামে মসজিদের সিলিং ফ্যানের সঙ্গে গামছা পেঁচিয়ে আত্মহত্যা করে। মুয়াজ্জিম জোহরের আযান দিতে মসজিদে ঢুকে তাকে ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

এদিকে, কচুয়া গ্রামের মৃত কালু হাওলাদারের ছেলে কৃষক শাহ আলম ছাগল চড়াতে গিয়ে নিখোঁজ হন। পরে, বাড়ির পাশের একটি ডোবায় তার লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশ খবর দেয়। পরে, পুলিশ লাশ উদ্ধার করে। কাঁঠালিয়ার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন জানান, উদ্ধার হওয়া লাশ দু’টি ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এসব ঘটনায় পৃথক অপমৃত্যু মামলা হয়েছে।


Spread the love