টেকনাফের শাহপরীরদ্বীপে দুই সহোদরের সলিল সমাধি

103
Spread the love

thumb.php11144কক্সবাজার প্রতিনিধি : টেকনাফ শাহপরীর দ্বীপে পানিতে ডুবে একই পরিবারের দুই সহোদরের সলিল সমাধি ঘটেছে। ১২ সেপ্টেম্বর শনিবার সকাল ৯ টার দিকে এ দূর্ঘটনাটি ঘটে। জানা যায়, শাহপরীরদ্বীপ ডাংগর পাড়ার মনির উল্লাহ সকালে বঙ্গোপসাগরের বেড়িবাঁধের ভাঙ্গা অংশের খালে মাছ ধরতে যায়। মনির উল্লাহ দুই সন্তান শাহপরীরদ্বীপ ডাংগর
পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্র মহি উদ্দীন (৯) তার ছোট ভাই ইরফান উদ্দীন (৭)  বাবার কাছ থেকে বাড়ির মাছ নিয়ে ফেরার পথে খালের অথৈ পানিতে পড়ে দু‘জনই মারা যায়। পরে স্থানীয়রা তাদের দুজনকে উদ্ধার করে নিয়ে আসে। দুই প্রিয় সন্তানকে হারানোর আহজারিতে মনির উল্লাহর পরিবারে চলছে শোকের মাতম।
এদিকে স্কুল ছাত্র সহপাঠীর মৃত্যুর সংবাদে ডাংগর পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফয়েজ উল্লাহ জানান, মহি উদ্দীন অত্র বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র এবং ইরফান উদ্দীন তার ছোট ভাই। দুই সহোদরের মর্মান্তিক মৃত্যুর খবর শুনে বিদ্যালয়ের শিক্ষক ও সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। আমরা আমাদের মেধাবী ছাত্র মহি উদ্দীন ও তার ভাই ইরফান উদ্দীনের মৃত্যুতে গভীর সমবেদনা জানাচ্ছি।


Spread the love