‘তনু হত্যার রহস্য শিগগিরই উন্মোচন হবে’

72
Spread the love

bdনিজস্ব প্রতিবেদক : কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ছাত্রী-নাট্যকর্মী সোহাগী জাহান তনু হত্যাকাণ্ডের রহস্য ও এ ঘটনায় জড়িতদের শিগগিরই গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ । শনিবার উত্তরায় র‌্যাব হেডকোয়ার্টার্সে অনুষ্ঠিত বাহিনীর প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন তিনি। বেনজির আহমেদ বলেন, ‘‘র‌্যাব ঘটনাটিকে অত্যন্ত গুরুত্ব সহকারে তদন্ত করছে। র‌্যাব এ ধরনের অনেক চাঞ্চল্যকর ঘটনার তদন্ত করেছে। ঘটনার সঙ্গে কারা জড়িত, কী কারণে ঘটনা ঘটেছে তার রহস্য উন্মোচন করেছে। তনুর ব্যাপারেও তেমন কিছুই হবে। আশা করছি শিগগিরই খুনিরা গ্রেফতার হবে।’’ এ সময় র‌্যাবের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এদিকে তনুর বাবা-মাকে ঘটনার তথ্য জানতে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে র‌্যাবের কর্মকর্তারা নিশ্চিত করেছেন।
এ ব্যাপারে র‌্যাব-১১ এর অধিনায়ক খোরশেদ আলম বলেন, তনু হত্যাকাণ্ড সম্পর্কে কিছু তথ্য জানতে গতকাল রাত ১১টার দিকে তনুর মা ও আত্মীয়-স্বজনকে নিয়ে আসা হয়েছিল। পরে তাদের ক্যান্টনমেন্ট বোর্ডের বাসায় রেখে আসা হয়েছে।
২০ মার্চ রাত সাড়ে ১০টায় কুমিল্লা সেনানিবাসের পাহাড় হাউস এলাকায় সোহাগী জাহানের লাশ পাওয়া যায়। এ ঘটনার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় শুরু হয়। নিহত শিক্ষার্থীর বাবা ইয়ার হোসেন অজ্ঞাতনামা ব্যক্তিদের নামে কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা করেন। সোমবার দুপুরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে তনুর লাশের ময়নাতদন্ত হয়। এরপর তাকে গ্রামের বাড়ি মুরাদনগর উপজেলার মির্জাপুরে দাফন করা হয়।


Spread the love