পাবনায় বিসিএস ক্যাডার ও নন ক্যাডারদের প্রতিবাদ সমাবেশ

89
Spread the love

01আবদুল জব্বার : বেতন স্কেলে সিলেকশন গ্রেড ও টাইমস্কেল পুনর্বহাল, আন্ত:ক্যাডার বৈষম্য নিরসন সহ বিভিন্ন দাবিতে পাবনায় প্রতিবাদ সমাবেশ করেছেন বিসিএস ক্যাডার ও নন ক্যাডার কর্মকর্তারা। বৃহস্পতিবার দুপুরে পাবনা টাউন হল মাঠে বিসিএস ২৬ ক্যাডার ও নন ক্যাডার ও ফাংশনাল সার্ভিস সমন্বয় কমিটি (প্রকৃচি) পাবনা শাখা এই সমাবেশের আয়োজন করে। সমাবেশে জেলার শিক্ষক, গবেষক, কৃষিবিদ, প্রকৌশলী সহ অনেকে অংশ নেন।
কৃষি সম্প্রসারণ অধিদপ্তর পাবনার উপ-পরিচালক বিভুতি ভুষন সরকারের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, জেলা বিএমএ’র সভাপতি ডা. গোলজার হোসেন, বিএডিসি পাবনার যুগ্ম পরিচালক আব্দুল হালিম, বিসিএস সাধারন শিক্ষা সমিতি পাবনা জেলা ইউনিটের সভাপতি সরকারী এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. নাঈদ মোঃ শামসুল হুদা, সাধারণ সম্পাদক একই কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক খন্দকার সিরাজুল ইসলাম মুরাদ, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মিজানুর রহমান, শিক্ষা ক্যাডার পাবনা শাখার সাধারন সম্পাদক মো: কামরুজ্জামান, প্রমুখ।
সমাবেশে বক্তারা নিজস্ব ক্যাডার, নন ক্যাডার ও ফাংশনাল সার্ভিস বহির্ভুত প্রেষণ বাতিল, কৃত্য পেশা ভিত্তিক জনপ্রশাসন গড়ে তোলা সহ বেতন স্কেলে সিলেকশন গ্রেড ও টাইমস্কেল পুনর্বহালের দাবি জানান।


Spread the love