পুঠিয়ায় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগীতার পুরুস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান

132
Spread the love

অজয় ঘোষ, পুঠিয়া-রাজশাহী : রাজশাহীর পুঠিয়ায় উপজেলা পর্যায়ে ৪৪ তম গ্রীষ্মকালীন বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগীতা-২০১৫ এর পুরুস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় পুঠিয়া-দুর্গাপুর আসনের সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা কে রাজনৈতিক দলের নেতাদের মত পিতলের তৈরী নৌকা শুভেচ্ছা উপহার দিলেন উপজেলা শিক্ষা অফিসার হাবিবুর রহমান।
মঙ্গলবার বিকেল ৪ টার দিকে জেলার পুঠিয়া পি.এন উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম (জুম্ম)’র সভাপতিত্বে উপজেলা পর্যায়ে ৪৪ তম গ্রীষ্মকালীন বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগীতা-২০১৫ এর পরুস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুঠিয়া-দুর্গাপুর আসনের সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ নুরুজ্জামান, উপজেলা শিক্ষা অফিসার হাবিবুর রহমান, শিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল, বানেশ্বর ইউপি চেয়ারম্যান গাজী সুলতান, আওয়ামীলীগ নেতা মনিরুল ইসলাম, গোলাম ফারুক ও আব্দুস সামাদ প্রমুখ। অনুষ্ঠাটির আয়োজন করেন উপজেলা জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতি। সমাপনী দিনে ফুটবল খেলা অনুষ্ঠিত হয় খেলায় অংশ গ্রহণ করেন পুঠিয়া পি.এন বনাম নন্দনপুর উচ্চ বিদ্যালয়। উক্ত খেলায় নন্দনপুর স্কুল পুঠিয়া পি.এন স্কুলকে ২-০ গোলে পরাজিত করে। খেলা শেষে অতিথিরা বিভিন্ন খেলায় অংশগ্রহণকারীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন।
এ সময় সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা কে রাজনৈতিক দলের নেতাদের মত পিতলের নৌকা সম্বলিত শুভেচ্ছা উপহার দিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাবিবুর রহমান।
এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাবিবুর রহমান এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি যে উপহার দিয়েছি সেটা কোন দলের প্রতিকের মনোগ্রাম সম্বলিত প্রতিক নৌকা নয়। এর ভিতরে নৌকা, মাঝি দিয়ে পরিবর্তন সম্বলিত উপহার বলে ফোন টা রেখে দেন।
এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান ও অনুষ্ঠানের সভাপতি আনোয়ারুল ইসলাম (জুম্ম) বলেন, কোন অফিসার কোন দলের দলীয় প্রতীক সম্বলিত কোন কিছু কাউকে উপহার দেওয়ার নিয়ম আছে বলে বিষয়টি আমার জানা নাই।


Spread the love