প্রধানমন্ত্রী ও তথ্যমন্ত্রীকে বনপা’র অভিনন্দন

184
Spread the love

Hasina + Inuবনপা নিউজ : ০৭/০৯/২০১৫:  বাংলাদেশকে ডিজিটালাইজড করার স্বপ্নদ্রষ্টা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন “বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এ্যাসোসিয়েশন (বনপা )। বনপা’র প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক  অধ্যাপক আকতার চৌধুরী অভিনন্দন বার্তায় উল্লেখ করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্ল মূল্যে ইন্টারনেট সেবা দেয়ার আহ্বান জানিয়ে এবং  তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বিনা মূল্যে ইন্টারনেট ব্যবহারের সুযোগ দেয়ার দাবি জানিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার একটি সময়োপযোগী পদক্ষেপ নিয়েছেন। বাংলাদেশে এখন ইন্টারনেট ব্যবহারকারী সংখ্যা প্রায় কোটির কাছাকাছি । তথ্যমন্ত্রীর দাবি অনুযায়ী যদি দেশের জনগণ ফ্রি ইন্টারনেট ব্যবহারের সুযোগ পান তা হলে দেশ আগামী ৩ বছরের মধ্যে অনেক দুর এগিয়ে যাবে। প্রধানমন্ত্রী ঘোষিত মধ্যম আয়ের দেশ হতে বেশী সময় লাগবে না। নেতৃবৃন্দ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে ডিজিটালাইজড করার যে স্বপ্ন লালন করেন তা দ্রুত বাস্তবায়ন হবে বলে আমরা বিশ্বাস করি।
বনপা নেতৃবৃন্দ তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর দাবির প্রতি জোরালো সমর্থন জানিয়ে বলেন স্বল্প মূল্যে নয়, দেশের জনগণ বিনা মূল্যে ইন্টারনেট ব্যবহারের সুযোগ চায়। দেশদরদী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমরা সবিনয়ে জানাতে চাই দেশের জনগণ তথ্যমন্ত্রীর দাবির সাথে সম্পূর্ণ একমত । আমরা বিশ্বাস করি আপনি অচিরেই ফ্রি ইন্টারনেট ব্যবহার করার সুযোগ দিয়ে দেশবাসীকে কৃতজ্ঞতা পাশে আবদ্ধ করবেন।
অনলাইনে এ দাবির প্রতি সমর্থন জানান, গুলশান থেকে বনপা’র সিনিয়র সহ-সভাপতি রাজু আহমেদ দিপু, রাঙ্গামাটি থেকে সহ-সভাপতি নির্মল বড়ুয়া মিলন, কাওরান বাজার থেকে সহ-সভাপতি মিজানুর রহমান হেলাল, উত্তরা থেকে সহ-সভাপতি তারেকুজ্জামান খান, লন্ডন থেকে সহ-সভাপতি কবি মুহিত চৌধুরী,ঢাকা থেকে সহ-সভাপতি ওবায়দুল্লাহ ভুলন, রাজশাহী থেকে সহ-সভাপতি অধ্যাপক জাকির সেলিম,  ঢাকা মোহাম্মদপুর থেকে বনপা’র সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জি. রোকমুনুর জামান রনি, কাকরাইল থেকে যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাড. মুজাহিদুল ইসলাম, ঢাকা থেকে সাংগঠনিক সম্পাদক মো. বেলায়েত হোসেন বেলাল,  ভোলা থেকে সহ-সাংগঠনিক সম্পাদক খলিল উদ্দিন ফরিদ, সিলেট থেকে সহ-সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান তালুকদার,রাঙামাটি থেকে সহ-সাংগঠনিক সম্পাদক জুঁই চাকমা, রাজশাহী থেকে সহ-সাংগঠনিক সম্পাদক সেলিম ভান্ডারী, রংপুর থেকে সহ-সাংগঠনিক সম্পাদক মুরাদ মাহমুদ, যশোর থেকে সহ-সাংগঠনিক সম্পাদক মো. ওয়ালী উল্লাহ খান, পাবনা থেকে সমাজ কল্যাণ সম্পাদক সরকার রুহুল আমীন,ঢাকা থেকে শিল্প বিষয়ক সম্পাদক প্রদীপ বড়–য়া (জয়),ঢাকা থেকে মহিলা বিষয়ক সম্পাদক জোহরা পারভীন জয়া, ঢাকা মতিঝিল থেকে তথ্য ও গোবেষণা বিষযক সম্পাদক এ,এইচ এম,তারেক চৌধুরী, ফরিদপুর থেকে প্রকাশনা বিষয়ক সম্পাদক ফয়েজ আহমেদ, কক্সবাজার থেকে নির্বাহী সদস্য গোলাম সারওয়ার, সদস্য বিপ্লব কান্তি দে, উখিয়া থেকে নির্বাহী সদস্য ওবায়দুল হক আবু চৌধুরী, খুলনা থেকে নির্বাহী সদস্য কামরজ্জামান, সিলেট থেকে নির্বাহী সদস্য এস,এম সাবলু হৃদয়, ঢাকা থেকে প্রচার সম্পাদক মো. আনোয়ার হোসেন, কক্সবাজার থেকে সহ-প্রচার সম্পাদক ইমতিয়াক আহমেদ জয়, উত্তরা থেকে শিক্ষা সম্পাদক এস,এম,এ মনসুর মাসুদ, লন্ডন থেকে আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক এস,এম ইকরাম উদ্দিন সিহাব, সিলেট  থেকে নির্বাহী সদস্য এম,কে মোমিন, রাজশাহী থেকে প্রকৌশলী রায়হানুল ইসলাম, নওগাঁ থেকে এম,এ আজিজ, দিনাজপুর থেকে নির্বাহী সদস্য মাহমুদুল হক মানিক, নির্বাহী সদস্য জসিম উদ্দিন নির্বাহী সদস্য খাইরুল আলম সুমন, নির্বাহী সদস্য নুরুল আলম লিটন, লক্ষীপুর থেকে নির্বাহী সদস্য সদস্য সানা উল্লাহ সানু, নির্বাহী সদস্য বাবলু তালুকদার, নির্বাহী সদস্য  বিপ্লব চাকমা, নির্বাহী সদস্য জহুরুল ইসলাম, কুষ্টিয়া থেকে নির্বাহী সদস্য  আবুল কালাম আজাদ, নির্বাহী সদস্য জয়নাল আবেদীন, নির্বাহী সদস্য হেলাল উদ্দিন,সভার থেকে নির্বাহী সদস্য সীমা কষ্টা ও প্রদীপ গোষাল তপু  প্রমুখ ।


Spread the love