বগুড়ার ধুনটে গ্রাম বিদ্যুৎ উদ্বোধন

66
Spread the love

kalarparaকারিমুল হাসান লিখন ,ধুনট বগুড়া : বগুড়ার ধুনট উপজেলা কালেরপাড়া গ্রামে ১২ই অক্টোবর ২০১৫ ইং সোমবার গ্রাম বিদ্যুৎ উদ্বোধন হয়েছে। কালেরপাড়া উচ্চ বিদ্যালয়ের মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানটি বিশিষ্ট সমাজ সেবক জনাব সাইফুল ইসলাম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরপুর-ধুনট নির্বাচনী এলাকার মাটি ও মানুষের প্রিয় নেতা জনাব আলহাজ্ব হাবিবুর রহমান এম.পি। তিনি বলেন, আমাদের সরকার দেশ এগিয়ে নেবার পাশাপাশি উন্নয়নমুলক ব্যাপক র্কাযক্রম হাতে নিয়েছে। দেশের বিভিন্ন এলাকায় বিদ্যুৎ পৌছে দেয়া আওয়ামী লীগ সরকারের একটি নির্বাচনী প্রতিশ্রুতি। তারই ধারাবাহিকতায় আজ ধুনট উপজেলার কালেরপাড়া গ্রামে বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধন ঘোষনা করছি। পাশাপাশি আরও যেসকল এলাকায় এখনও বিদ্যুৎ পৌঁছেনি সেসব এলাকার প্রতিনিধিদেরকেও বিদ্যুৎ পৌঁছাবার প্রতিশ্রতি দেন তিনি।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব, টি.আই .এম নুরুন্নবী তারিক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আব্দুল হাই খোকন, ধুনট পৌর মেয়র জনাব এ.জি.এম বাদশা, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ বগুড়া জেলা শাখার সম্মানিত সাধারণ সম্পাদিকা জনাবা সুরাইয়া নিগার ডরথী, কালেরপাড়া উইনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব জুলফিকার আলী মাষ্টার, কালেরপাড়া গ্রামবাসী ও ৭নং ওর্য়াড আওয়ামী লীগের পক্ষ থেকে বক্তব্য রাখেন ধুনট উপজেলা আওয়ামী লীগের সাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক জি.এম ফেরদৌস পাশা।
উপস্থিত ছিলেন, ধুনট থানা অফিসার ইনর্চাজ জনাব মিজানুর রহমান, আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতা কর্মী ও স্থানীয় এলাকার হাজারও জনসাধারণ।


Spread the love