বগুড়ার শিবগঞ্জে আওয়ামী লীগ প্রার্থীর নৌকা মার্কার অফিসে হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগ, তদন্তে পুলিশের গড়িমসি

66
Spread the love

বগুড়া প্রতিনিধি : বগুড়ায় আওয়ামী লীগ প্রার্থী এ্যাডভোকেট আব্দুর রশিদ এর  নৌকা মার্কার নির্বাচনী অফিসে হামলা করে ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। রোববার গভীর রাতে বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের টেপাগাড়ি পশ্চিমপাড়ায় (মুন্নাপাড়া) এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার সকালে শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। সোমবার বিকেলে এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেনি কিংবা দুর্বৃত্তদের বিরুদ্ধে কোন আইনগত ব্যবস্থা নেয়নি।
রায়নগর ইউয়িন আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহজাহান কাজী অভিযোগ করে বলেন একটি তুচ্ছ ঘটনায় টেপাগাড়ী এলাকার যুবলীগ নামধারী নেতা আইয়ুব আলী, রেজাউল করিম রেজার নেতৃত্বে শতাধিক মটর সাইকেল এর একটি বহর নিয়ে নিয়ে উক্ত নির্বাচনী অফিসে হামলা করা হয়। এসময় হামলাকারীরা নির্বাচনী অফিসের বেশ কয়েকটি চেয়ার ভাংচুর করে, অফিসে বেশ কিছু নির্বাচনী পোস্টা ছিঁড়ে অগ্নিসংযোগ করে। পরে এলাকাবাসী এগিয়ে এসে প্রতিরোধ গড়ে তুললে দুর্বৃত্তরা বেশ কয়েকটি ককটেল এর বিস্ফোরণ ঘটিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। হামলার সময় দুর্বৃত্তরা নির্বাচনী অফিসে ঝুলিয়ে রাখা প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর ও অগ্নিসংযোগ করে। শাহজাহান কাজী অভিযোগ করে আরও বলেন ১২ নং রায়নগর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য প্রার্থী (মোরগ মার্কা) মোস্তফা কামাল তোতার পক্ষে মটরসাইকেল বহর নিয়ে প্রচারণা করতে এসে তারা এ ঘটনা ঘটায়। তবে দুর্বৃত্তরা কি উদ্দেশ্যে আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটিয়েছে তা এখনও নিশ্চিত হতে পারেননি তারা।
শিবগঞ্জ থানার অফিসার ইন চার্জ (ওসি) মো: আহসান হাবিব এর সরকারী মোবাইল ফোনে বেশ কয়েকবার ফোন দেয়া হলেও তিনি তা রিসিভ না করে কেটে দেন। বগুড়ার সহকারী পুলিশ সুপার (এ সার্কেল) মো: সরফরাজ জানান, সোমবার সন্ধ্যায় এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত এ ব্যাপারে তাকে অবহিত করা হয়নি। এব্যাপারে সুনির্দিষ্ট অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


Spread the love