বগুড়ার সর্বস্তরের সাংবাদিকদের সাথে মত বিনিময় করলেন র্যাব-১২ বিশেষ কোম্পানীর নবাগত অধিনায়ক

97
Spread the love

11887903_1018736984824729_41332146739914478_nবিশেষ প্রতিনিধি : র‌্যাপিড এ্যাকশন ব্যটালিয়ন (র‌্যাব)আয়োজিত এক মত বিনিময় সভায় সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করে মেজর আজমল হোসেন খান বলেছেন ,জনগনের সর্বোচ্চ নিরাপত্তা ব্যাবস্থায় কোন আপোষ করা হবেনা তিনি আইন শৃংখলার উন্নয়ন, অপরাধ দমন,চোরাচালান নিয়ন্ত্রন সহ মাদকের ভয়াবহ আগ্রাসন রোধে সর্বস্তরের মিডিয়া ম্যান ও জনগনের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, সীমিত জনবল নিয়েও সকল প্রতিকুলতার মধ্যে পেশাগত দায়িত্ব পালনে র‌্যাপিড এ্যাকশন ব্যটালিয়ন(র‌্যাব) এর অভিযান আরো জোরদার করা হবে ।
সোমবার দুপুরে র‌্যাপিড এ্যকশন ব্যাটালিয়ন (র‌্যাব)১২-বগুড়া কোম্পানী সদরে অনুষ্ঠিত বগুড়ায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রানিক্স মিডিয়া ম্যানদের সাথে এক সৌজন্য সাক্ষাত ও মত বিনিময় কালে কোম্পানীর নবাগত অধিনায়ক মেজর এএফএম আজমল হোসেন খান বক্তব্য রাখেন ।
এসময় সর্বস্তরের মিডিয়াম্যানদের সাথে তিনি খোলামেলা আলোচনা কালে র‌্যাবের পক্ষে আবারো সহযোগিতার কথা উল্লেখ করে তিনি আরো বলেন, সাংবাদিক ও আইন শৃংখলা বাহিনী একে অপরের পরিপূরক তারা স্ব স্ব অবস্থানে থেকে জন স্বার্থে একে অপরকে সাহায্য করে বলেই অপরাধ দমনে র‌্যাব তার নিদিষ্ট লক্ষে পৌছতে সক্ষম হবে ।
মতবিনিময় সভায় এসময় সাংবাদিকদের পক্ষে বক্তব্য রাখেন বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আক্তারুজ্জামান, সাংবাদিক মাসুদার রহমান রানা , সূমন সর্দার,ইন্ডিপেন্ড টিভি বগুড়ার ষ্টাফ রির্পোটার হাসনা বেগম প্রমুখ। সাংবাদিক নের্তৃবৃন্দ স্ব স্ব অবস্থানে থেকে অপরাধ দমনে র‌্যাবকে সার্বিক সহযোগিতার হাত প্রসারিত করার আশ্বাস দেন। মতবিনিময় সভায় র‌্যাব-১২ বগুড়ার বিশেষ কোম্পানীর স্কোয়ার্ড কমান্ডার এএসপি আরেফা খাতুন উপস্থিত ছিলেন


Spread the love