বগুড়ায় বিপিএল আয়োজনের দাবীতে মানববন্ধন পালিত

56
Spread the love

23-10-15-1-11বগুড়া প্রতিনিধি : শুক্রবার ২৩-১০-১৫ বগুড়ার শহীদ চাঁন্দু স্টেডিয়ামে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ ও বিপিএল আয়োজনের দাবীতে ফেসবুক ফ্রেন্ডস্ সোসাইটি বগুড়া’র উদ্যোগে শুক্রবার সকাল ১১টায় ঐতিহাসিক সাতমাথায় বিশাল মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
ফেসবুক ফ্রেন্ডস্ সোসাইটি বগুড়া’র সভাপতি আরিফুর রহমানের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মোস্তফা মোঘলের সঞ্চালনায় মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন বগুড়া প্রেসক্লাবের সভাপতি যাহেদুর রহমান যাদু। বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গ্রাউন্ডস কমিটির সাবেক সদস্য ও বগুড়া জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারন সম্পাদক শহিদুল ইসলাম, বগুড়া প্রেসক্লাবের সহসভাপতি আব্দুর রহীম বগ্রা, সিনিয়র সাংবাদিক মহিসন আলী রাজু, বগুড়া জেলা ক্রীড়া সংস্থার সাবেক নির্বাহী সদস্য এ্যাডভোকেট রাব্বী রাশেদ রেজভি মিঠু, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারন সম্পাদিকা মঞ্জুরী ইসলাম, বগুড়া জেলা ক্রিকেট আম্পায়ার্স এসোসিয়েশনের সাধারন সম্পাদক খালেদ মাহমুদ রুবেল, সাংবাদিক ইউনিয়ন বগুড়া’র সাধারন সম্পাদক মমিনুর রশিদ সাইন, ফেসবুক ফ্রেন্ডস্ সোসাইটি বগুড়া’র সহসভাপতি আবুল কাসেম আমিন, যুগ্ন-সাধারন সম্পাদক প্রভাষক মহররম আলী প্রমূখ। মানববন্ধনে বগুড়া ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি শফিকুল ইসলাম শফিক, বগুড়া টেলিভিশন ক্যামেরাপার্সন এসোসিয়েশনের সভাপতি আব্দুল হাকিম রুমন, সাধারন সম্পাদক মতিউর রহমান মতি, ক্রিকেটার ও বিপুল সংখ্যক ক্রিকেটপ্রেমি অংশ গ্রহন করেন।
বক্তারা বলেন, ২০০৬ সালের আইসিসি’র ওয়ানডে এবং টেষ্ট ভেন্যু হিসেবে আত্মপ্রকাশের পর ৫টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ এবং একটি টেষ্ট ম্যাচ হয়েছে বগুড়ায়। এরপর থেকে বিগত প্রায় ১০ বছরে এখানে কোন আন্তর্জাতিক ম্যাচ আয়োজন করা হয়নি। অবিলম্বে আন্তর্জাতিক ম্যাচ এবং বিপিএল এর কমপক্ষে দুটি ম্যাচ বগুড়ায় আয়োজনের জন্য বিসিবির প্রতি জোরালো দাবী জানানো হয় মানববন্ধন থেকে। একই সাথে বগুড়াকে বিপিএলে রংপুর রাইডার্সের হোমগ্রাউন্ড করারও দাবী জানানো হয়।


Spread the love