বিশ্বনাথে ওসিসহ চার পুলিশ পুরস্কৃত

84
Spread the love

bfবিশ্বনাথ ( সিলেট ) প্রতিনিধি : সিলেট জেলার পুলিশ সুপার, নুরে আলম মিনা পিপিএম সম্প্রতি সিলেট জেলা পুলিশ লাইনস্থ শহীদ এসপি এম.শামসুল হক মিলনায়তনে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় সিলেট জেলায় কর্মরত এবং গত ফেব্রুয়ারি মাসের দক্ষ অফিসারদের পুরস্কৃত প্রদান করা হয়। বিশ্বনাথ থানার ডাকাতি মামলায় লুণ্ঠিত মালামাল উদ্ধার, ডাকাতদের গ্রেফতার ছাড়াও গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদকদ্রব্য উদ্ধার, অস্ত্র উদ্ধার ও প্রসিকিউশন দাখিলের উপর ভিত্তি করে সিলেট জেলায় কর্মরত বিভিন্ন অফিসারদের পুরস্কার প্রদান করা হয়।
সভায় জি.এম. আবুল কালাম আজাদ, সিনিয়র সহকারী পুলিশ সুপার, (দক্ষিণ) সার্কেল, সিলেট, মো: আব্দুল হাই, অফিসার ইনচার্জ, বিশ্বনাথ থানা ও ওসি তদন্ত মাসুদুর রহমান, বিশ্বনাথ থানায় কর্মরত এসআই মো: হাবিবুর রহমান, ওসমানীনগর থানায় কর্মরত এসআই মো: সাইফুল আলম, কোম্পানীগঞ্জ থানায় কর্মরত এসআই আক্রাম হোসেন, বিশ্বনাথ থানায় কর্মরত এসআই কল্লোল গোস্বামী, কানাইঘাট থানায় কর্মরত এএসআই আফছার আহম্মেদ, গোলাপগঞ্জ মডেল থানায় কর্মরত এএসআই শংকর চন্দ্র দেবগণকে গ্রেফতারী পরোয়ানা তামিল, দুর্ধষ আসামী গ্রেফতার, নিয়মিত মামলার আসামী গ্রেফতার, মাদকদ্রব্য উদ্ধার, অবৈধ অস্ত্র উদ্ধার ও অধিক সংখ্যক প্রসিকিউশন দাখিলের উপর ভিত্তি করে সিলেট জেলায় কর্মরত বিভিন্ন অফিসারদের পুরস্কার প্রদান করা হয়।
সভায় পুলিশ সুপার সিলেট মহোদয় তাঁর বক্তব্যে বলেন যে, দক্ষ অফিসারদের পুরস্কার প্রদানের এ ধারা অব্যাহত থাকবে এবং উক্ত পুরস্কার অফিসারদের মনোবল ও কর্মস্পৃহা বৃদ্ধি করবে মর্মে আশাবাদ ব্যক্ত করেন। তাছাড়া জেলায় কর্মরত অদক্ষ অফিসারদেরকে সভায় তিরস্কৃত করা হয়। সভায় সিলেট জেলার সকল ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।


Spread the love