বিশ্বনাথে দুই গ্রামবাসির সংঘর্ষের ঘটনায় শালিস বৈঠক মঙ্গলবার

93
Spread the love

বিশ্বনাথ ( সিলেট ) প্রতিনিধি : বিশ্বনাথে তুচ্ছ ঘটনার জের ধরে উপজেলার দশঘর ইউনিয়নের চান্দভরাং ও রায়কেলী গ্রামবাসীর মধ্যে শনিবার রাতে স্থানীয় মিয়ার বাজারে সংঘর্ষের ঘটনা ঘটে। রোববার দুপুর সিলেট ২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান, সাধারণ সম্পাদক বাবুল আখতারসহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন। এসময় স্থানীয় মিয়ার বাজার এলাকার একটি মাদরাসায় বৈঠক বসে। এতে উভয় পক্ষের লোকজনের সম্মতিক্রমে সংঘর্ষের বিষয়টি নিস্পত্তি করার সিন্ধান্ত গৃহিত হয়। আগামী মঙ্গলবার সকাল ১১টায় সংঘর্ষের বিষয়টি নিস্পত্তির লক্ষে এক বৈঠক আহবান করা হয়েছে। এতে শফিকুর রহমান চৌধুরীসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন বলে জানাগেছে।
প্রসঙ্গত, শনিবার রাত ৯টায় উপজেলার মিয়ার বাজারে চান্দভরাং ও রায়কেলী গ্রামবাসির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মিয়ারবাজারে অবস্থিত অর্ধশতাধিক দোকানঘর ভাংচুর ও উভয় পক্ষের অনন্ত ৫০জন আহত হন।
শালিস বৈঠকের আহবানের সত্যতা স্বীকার করে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার বলেন, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর উদ্যোগে উভয় গ্রামবাসির সঙ্গে আলাপ-আলোচনা করে সংঘর্ষের বিষয়টি নিস্পত্তির করার সিন্ধান্ত গ্রহন করা হয়েছে। আগামী মঙ্গলবার এলাকায় এব্যাপারে শালিস বৈঠক বসবে।


Spread the love