বিশ্বনাথে শাহজিরগাঁর গ্রামে সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মামলার তিন আসামি গ্রেফতার

97
Spread the love

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি : বিশ্বনাথের শাহজিরগাঁও গ্রামে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মামলার তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার শাহজিরগাঁও গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন-উপজেলার শাহজিরগাঁও গ্রামের আরজান আলী ছেলে রফিক আলী (৩২), তার ভাই আশিক আলী (২৬) ও একই গ্রামের তেরাব আলীর ছেলে দিলোয়ার (২৬)।
গ্রেফতারের সত্যতা স্বীকার করে থানার অফিসার ইন-চার্জ আবদুল হাই বলেন, থানার ওসি (তদন্ত) মাসুদুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে মারামারি মামলার তিন আসামিকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে থানায় মামলা রয়েছেন। যার নং ১৬। আজ বুধবার দুপুরে গ্রেফতারকৃত আসামিদের আদালতে প্রেরণ করা হবে বলে তিনি জানান।
প্রসঙ্গত, গত ৮ ফেব্রুয়ারী উপজেলার শাহজিরগাঁও গ্রামের মানিক মিয়া ও রফিক আলী লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের গুলিবৃদ্ধসহ অনন্ত ৩০জন আহত হন। এঘটনায় প্রথমে মানিক পক্ষে শাহজিরগাঁও গ্রামের সোনাফর আলীর ছেলে ফয়জুল ইসলাম জয় বাদি হয়ে ২০জনের নাম উল্লেখ্য করে আরও ১০/১৫জন অজ্ঞাতনামা রেখে থানায় মামলা দায়ের করেন। মামলা নং ১৬ (তাং ৯.২.১৬ইং)।
অপর দিকে রফিক মিয়ার পক্ষে শাহজিরগাঁও গ্রামের মৃত রইছ আলীর ছেলে বাদি হয়ে প্রতিপক্ষের ২৩ জনের নাম উল্লেখ্য করে আরও ২০/২৫জন অজ্ঞাতনামা রেখে থানায় পাল্টা মামলা দায়ের করেন। মামলা নং ১৮ (তাং ১১.০২.১৬ইং)


Spread the love