ভূমি অফিসের জালিয়াত ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: ভূমি মন্ত্রী

113
Spread the love

Pabna_25 Aug 2015পাবনা প্রতিনিধি : ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি. ভূমি দস্যু, জালিয়াত ও দুর্নীতিবাজদের কঠোর হুশিয়ার করে দিয়ে বলেন, ভূমি অফিসে জাল-জালিয়াতকারী ও ভূমি দস্যুদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। মন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ভূমি ব্যবস্থাপনায় দুর্নীতিকে জিরো টলারেন্স করার কাজ আমরা চালিয়ে যাচ্ছি। তিনি সংশ্লিষ্ট সকলকে ঐক্যবদ্ধভাবে সরকারের এ উদ্যোগকে সফল করার আহ্বান জানান।
আজ মঙ্গলবার পাবনা জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা বিশেষ আইন শৃঙ্খলা ও জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে ভূমি মন্ত্রী এসব কথা বলেন ভূমিমন্ত্রী মাদক, সন্ত্রাস, চাঁদাবাজদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন। মন্ত্রী বলেন, মাদক, সন্ত্রাস বা চাঁদাবাজ যে দলেরই হউক তাদের কোন তদবির গ্রহণ করা হবে না। মন্ত্রী বলেন, সরকারি দল মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজদের প্রশ্রয় দিবে না। তিনি গরু চুরি রোধে প্রশাসনিকভাবে আরও জোরালো পদক্ষেপ নেয়ার আহ্বান জানান। তিনি গরু চোরদের জেল জরিমানায় সর্বোচ্চ শাস্তি প্রয়োগের জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন। মন্ত্রী সমাজে অশান্তি সৃষ্টিকারীদের প্রতিহত করতে আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহ্বান জানান। পরে মন্ত্রী চিতল মাছ সংরক্ষণ ও চাষে বিশেষ অবদানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত স্বর্ণপদকপ্রাপ্ত আশরাফ ডুবুরিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে বিশেষ সম্মাননা পুরস্কার প্রদান করেন।
পাবনা জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দীন এর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে পাবনা পুলিশ সুপার আলমগীর কবীর, পাবনা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. রিয়াজুল হক, জেলা আওয়ামী লীগ নেতা রেজাউল রহিম লাল, বাবু চন্দন কুমার চন্দ, আবুল কালাম আজাদ বাবু, আ. হামিদ মাস্টার, এম.এ. মতিন, সুইট প্রমুখ বক্তব্য রাখেন।


Spread the love