মৌলভীবাজারে জমি নিয়ে বিরোধ, সংঘর্ষে নিহত ১

62
Spread the love

gtfমৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে জরিফ মিয়া (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এই ঘটনায় একই পরিবারের ৫ জন গুরুতর আহত হয়েছেন। বুধবার সকালে উপজেলার কামালপুর ইউনিয়নের নয়নশ্রী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জরিফ মিয়া উপজেলার নয়নশ্রী গ্রামের গনু মিয়ার পুত্র। সংঘর্ষে আহতরা হলেন- জলিল মিয়া (৬৫), মসুদ মিয়া (৩২), শহিদ মিয়া (১৮), মুহিত মিয়া, রেবা বেগম (২২) ও জুহাহির মিয়া (২০)।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, এলাকার কালা মিয়া বিল নিয়ে গনু মিয়া ও গিয়াসনগর ইউনিয়ন চেয়ারম্যান মনর মিয়ার ভাই আওয়ামী লীগ নেতা আনর মিয়ার মধ্যে বিলের দখল নিয়ে দীর্ঘ ২ মাস ধরে  উত্তেজনা বিরাজ  করছিল। মাসখানেক আগে উভয় পক্ষ দখলে গেলে স্থানীয়রা মধ্যস্থতা করে তাদেরকে ফিরিয়ে দেন। এ নিয়ে আদালতে মামলাও চলছে। নিহত জরিফ মিয়ার ছেলে আহত মসুদ মিয়া বলেন, আনর মিয়ার নেতৃত্বে তার ছেলে, ভাতিজা এবং নাজির মিয়ার ভাই মিলে আমাদের বাড়িতে হামলা চালানো হয়। আমরা কিছু বুঝে উঠার আগেই তারা আক্রমণ করে। তাদের হামলায় বাবাসহ আমরা ৬ জন গুরুতর আহত হই। মৌলভীবাজারর জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার পর বাবা মারা যান।
এ ব্যাপারে মৌলভীবাজার সদর থানার ওসি আব্দুস ছালেক বলেন, আহতদেরকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ব্যক্তির লাশ ময়নাদতন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।


Spread the love