ম্যাক্সিমাস মোবাইল এবং দারাজ নিয়ে এলো আকর্ষণীয় স্মার্টফোনের অফার

442
Spread the love

শীর্ষস্থানীয় মোবাইল ফোন ব্র্যান্ড ম্যাক্সিমাস (ছঁধঃবষ ইনফোটেক লিমিটেডের একটি কো¤পানি) বাংলাদেশের সেরা অনলাইন শপিং সাইট দারাজের সাথে “ম্যাক্সিমাস বুমবুম অফার” নিয়ে এসেছে।
এই অফারের আওতায় গ্রাহকরা প্রতিটি ৯,৯৯৯ টাকা মূল্যের রঢ টঋঙ মডেলের স্মার্টফোনের সাথে একটি থ্রিডি ব্লুটুথ ¯িপকার এবং ৮,৯৯০ টাকা মূল্যের রঢ ঐবীধ মডেলের স্মার্টফোনের সাথে একটি চার হাজার মিলি অ্যা¤িপয়ার আওয়ারের পাওয়ার ব্যাংক ফ্রি দেয়া হবে।
ম্যাক্সিমাস বুমবুম অফারটি দারাজ বাংলাদেশের বনানীস্থ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে আজ চালু করেছেন ম্যাক্সিমাস মোবাইল বিজনেস বিভাগের পরিচালক জয়দীপ গাঙ্গুলি এবং দারাজ বাংলাদেশ লিমিটেডের প্রতিষ্ঠাতা এবং ব্যবস্থাপনা পরিচালক সুমিত সিং।
এ প্রসঙ্গে দারাজ বাংলাদেশ লিমিটেডের প্রতিষ্ঠাতা এবং ব্যবস্থাপনা পরিচালক সুমিত সিং বলেন, “আমাদের সব সময় এ প্রচেষ্টা ছিল প্রধান ব্র্যান্ডগুলো থেকে চমৎকার অফারের মাধ্যমে গ্রাহকদের আনন্দিত করা। এরকম অফার এবং ম্যাক্সিমাসের মত ব্র্যান্ডই আমাদেরকে গ্রাহকদের জন্য অসাধারন সব ডিল দেয়ার পাশাপাশি আমাদের অনন্য সাধারন মান বজায় রাখতে সাহায্য করবে।”
অফারটি চালু করা প্রসঙ্গে জয়দীপ গাঙ্গুলি বলেন, “আমরা আমাদের গ্রাহকদের জন্য অত্যন্ত আনন্দিত এটা ভেবে যে, এখন যেকোনো উপলক্ষ্যে ঘরে কিম্বা বাইরে থ্রিডি ব্লুটুথ ¯িপকারের সাহায্যে মিউজিক প্লে করা এবং চার হাজার মিলি অ্যা¤িপয়ার আওয়ারের পাওয়ার ব্যাংকের সাহায্যে ননস্টপ স্মার্টফোন ব্যবহার করা সহজ হবে এই আকর্ষণীয় ফ্রি গিফটের মাধ্যমে যা যথাক্রমে রঢ টঋঙ এবং রঢ ঐবীধ মডেলের স্মার্টফোনের সাথে দেয়া হবে।এই অফারের আওতায় গ্রাহকরা আরও সুযোগ হিসেবে ফেযার ¯েপার্টস বাইক, ৪০” এবং ৩২” আপডেটেড এলইডি টেলিভিশন জেতার সুযোগ পাবেন। এই অফারে অংশগ্রহনের জন্য গ্রাহকদের অগঅঢ<¯েপস>ওগঊও নাম্বারের শেষ ৬ ডিজিট<¯েপস>নাম<¯েপস>লোকেশন লিখে ২৭৭৭ নাম্বারে পাঠিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। ক¤িপউটারের মাধ্যমে লটারি করে এই অফারের বিজয়ী নির্বাচন করা হবে।
বাংলাদেশের এক নম্বর অনলাইন শপিং সাইট ফধৎধু.পড়স.নফ তে এ মুহূর্তে ২৫০টি ব্র্যান্ড এবং ফ্যাশন, মোবাইল, ইলেক্ট্রনিক্স, হোম অ্যাপলায়্যান্স এবং বিউটি প্রোডাক্ট সহ প্রায় ১৫,০০০ পণ্য পাওয়া যাচ্ছে এবং যা প্রতিনিয়ত বেড়েই চলছে। ম্যাক্সিমাস ছাড়াও অন্যান্য জনপ্রিয় ব্র্যান্ডগুলো দারাজের সাথে যুক্ত হয়ে দারাজে তাদের অনলাইন স্টোর চালু করেছে এবং তাদের সেলস অত্যন্ত আশাব্যাঞ্জক। অনলাইন শপিংএর বিশ্বাসযোগ্য একটি প্লাটফর্ম তৈরি করা যেখানে আমাদের দেশের ইন্টারনেট ব্যবহারকারীদের ঝামেলামুক্ত শপিং করতে পারবে সেই লক্ষ্যেই িি.িফধৎধু.পড়স.নফ প্রতিনিয়ত সামনে এগিয়ে যাচ্ছে। আর এছাড়া অসাধারন সব ডিল এবং চমৎকার গ্রাহক অভিজ্ঞতা দারাজের মূল পুঁজি। শুধুমাত্র দারাজই দিচ্ছে আসল পণ্যের নিশ্চয়তা এবং মানি ব্যাক গ্যারান্টি।
এই অফারের আওতায় গ্রাহকরা সকল রঢ টঋঙ মডেলের স্মার্টফোনের সাথে একটি চষধহবঃ ঢ” থ্রিডি ব্লুটুথ ¯িপকার  এবং রঢ ঐবীধ মডেলের স্মার্টফোনের সাথে একটি চার হাজার মিলি অ্যা¤িপয়ার আওয়ারের আকর্ষণীয় রঙের (স্ট্রবেরি, লাল, সাদা, এবং কালো) পাওয়ার ব্যাংক ফ্রি পাবেন। এই স্মার্টফোনগুলো যঃঃঢ়ং://িি.িফধৎধু.পড়স.নফ/সধীরসঁংঃ তে পাওয়া যাবে। শুধুমাত্র দারাজ অনলাইন ক্রেতারা ম্যাক্সিমাম রিটেইল প্রাইসের উপরে ৫% মূল্যছাড় উপভোগ করতে পারবে“সধীরসঁংঃ” ভাউচার কোড ব্যবহার করে। অফারটি ১৮ই অক্টোবর, ২০১৫ শেষ হয়ে যাবে।
১০০ টি শীর্ষস্থানীয় ব্র্যান্ড, ৫০০০ দ্রব্যের একটি বৃহৎ ক্যাটেগরীর সমন্বয়ে একটি সয়ং স¤পুর্ণ পোর্টফলিও দারাজ.কম.বিডি কে দেশের সেরা অনলাইন শপিং সাইট হিসাবে অবশ্যই দাবী করে। দারাজ.কম.বিডি এর সাথে যে সকল দেশীয় এবং বিশ্বমানের ব্র্যান্ডসমুহ ই-স্টোর নিয়ে কাজ করছে তাদের মধ্যে ইওলো, নিওর, সিম্ফোনী, দ্য বডি শপ, হুয়াওয়ে, স্যামসং, ওয়ালটন, অরণ্য, সিক্স ডিগ্রী মোবাইল, সাদা কালো, অ্যাপল, এলজি, ফাস্ট ট্র্যাক, ম্যাক, নিকন, এক্সট্যাসি, প্যানাসনিক, ডোরস পর্যালোচনার দিক থেকে বিশেষ ভুমিকা পালন করে আসছে।
অনলাইন বিক্রেতাদের জন্য একটি নির্ভরযোগ্য প্ল্যাটফর্ম তৈরী এবং ঝামেলামুক্ত পরিবেশে শপিং করার অভিজ্ঞতা দানের লক্ষ্যে দারাজ.কম.বিডি ওয়েবসাইটটি বাংলাদেশের প্রায় ৪ কোটি ৩০ লক্ষ ইন্টারনেট গ্রাহক (সুত্রঃ বিটিআরসি, নভেম্বর ২০১৪) এবং অবিশ্বাস্যভাবে গড়ে ওঠা মোবাইল ফোন ও ইন্টারনেট গ্রাহকদের চাহিদা স¤পুর্ণভাবে পুরণ করার জন্য অনুকূল। গ্রাহকরা ফেসবুক, টুইটার এবং ইনস্টাগ্রামের মাধ্যমে দ্রুত ব্রাউজ করার সুযোগ পাবেন; এবং হটলাইন এর মাধ্যমে নিরাপদে অর্ডার দিতে পারবেন।

ম্যাক্সিমাস মোবাইল স¤পর্কেঃ
২০০৮ সালে শুরু হওয়া বাংলাদেশি মোবাইল ফোন ব্র্যান্ড ম্যাক্সিমাস মোবাইল মানুষের জন্য সাশ্রয়ী মূল্যের মোবাইল ফোন নিয়ে আসার ক্ষেত্রে বিশেষ লক্ষ্য নিয়ে কাজ করে আসছে। ম্যাক্সিমাস মোবাইল গ্রাহকদের জন্য সঠিক দামে মানসম্মত পণ্য সরবরাহে কাজ করে আসছে। মানের দিক দিয়ে কোন আপোষ করে না ম্যাক্সিমাস। প্রতিটি ম্যাক্সিমাস ডিভাইস গবেষণা এবং ডিজাইন করা হয় সেনজেন শহরে। মোবাইল ডিভাইস উদ্ভাবন, উন্নয়ন এবং তৈরীতে এই শহর অধিক পরিচিত। চায়না, হংকং এবং বাংলাদেশের মানুষ ম্যাক্সিমাস মোবাইলের উন্নয়ন এবং মানসম্মত পণ্য সরবরাহের জন্য কাজ করে আসছে। ২০১৪ সালের শেষে ম্যাক্সিমাস মোবাইল বাংলাদেশের ১ কোটি গ্রাহকের সন্তুষ্টি অর্জন করে বাংলাদেশের ২য় বৃহত্তম মোবাইল ফোন ব্র্যান্ড হিসেবে পরিচিত হয়েছে। তাদের শক্তিশালী নেটওয়ার্ক  এর মাধ্যমে তারা সারা বাংলাদেশে ৬০০০ এরও বেশী রিটেইল স্টোর চালু করেছে।  এ ছাড়াও ম্যাক্সিমাস বাংলাদেশের গ্রাহকদের জন্য সারা দেশে ৮০ ম্যাক্সিমাস শপ ইন শপ (এসআইএস), ১৩ টি ব্র্যান্ডেড স্মার্ট শপ এবং ৩৫ টি সার্ভিস সেন্টার রয়েছে ।
বিস্তারিত জানতে:
আমির হামজা
কনসিটো পিআর
ফোনঃ ০১৬৭২৯৭০২২৩৭


Spread the love