যশোরের মণিরামপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় চালকের মৃত্যু,আহত-৩

61
Spread the love

DSC06573 copyতাজাম্মূল হুসাইন, মণিরামপুর যশোর : যশোরের মণিরামপুরে শনিবার সকালে পৃথক সড়ক দূর্ঘটনায় এক ট্রাকচালক নিহত এবং তিনজন আহত হয়েছেন। আহতদের মধ্যে এক স্কুলছাত্রী ও ব্র্যাক ব্যাংকের একজন কর্মকর্তা রয়েছেন।
পৌর শহরের দক্ষিণ মাথা বাসস্ট্যান্ডে যশোরগামী বিসমিল্লাহ এক্সপ্রেস (ঢাকা মেট্রো-জ-১৪-১১১৪) নামে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেল ও একটি ভ্যানকে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেল চালক মঈনউদ্দিন হোসেন সুমন (৩২) এবং ভ্যানচালক আলম ও আরোহী ইসরাত জাহান আহত হন। মঈনউদ্দিন সুমন যশোর শহরের পুরাতন কসবা ঘোষপাড়া এলাকার মৃত সামশাদ শফির ছেলে। তিনি ব্র্যাক ব্যাংকের কেশবপুর শাখায় কর্মরত। ওই সময় তিনি বাসা থেকে কেশবপুরে কর্মস্থলে যাচ্ছিলেন। আর ভ্যানচালক আলম হাজরাকাটি গ্রামের মৃত মতলেবের ছেলে। ভ্যান যাত্রী ইসরাত জাহান একই গ্রামের বাবলুর মেয়ে ও মণিরামপুর সরকারী বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।
মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ইকরামুল হক জানান, আহত তিনজনের মধ্যে সুমন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে এবং অপর দু’জন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। অন্যদিকে  শনিবার সকাল নয়টার দিকে বালি ভর্তি একটি ট্রাক উপজেলার ভবানীপুরে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে গাড়ির ভিতরে আটকা পড়ে ঘটনাস্থলেই ট্রাকটির চালক লিতুন (২২) মারা যান। নিহত লিতুন উপজেলার আগরহাটি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।  মণিরামপুর থানার অফিসার ইনচার্জ তাহেরুল ইসলাম জানান, নিহত ট্রাকচালকের লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


Spread the love