রংপুর বিভাগে সসাসের জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগীতার অডিশন সম্পন্ন

55
Spread the love

রংপুর অফিসঃ সেরাদের সেরা-২০১৫ সমন্বিত সাংস্কৃতিক সংসদ (সসাস) এর জাতীয় প্রতিযেগিতায় রংপুর বিভাগে ৮ শিল্পী গোষ্ঠীর অংশগ্রহন এবং পুরষ্কার বিতরণ করা হয়। গতকাল দিনাজপুরের স্থানীয় একটি মিলনায়তনে সেরাদের সেরা-২০১৫ সমন্বিত সাংস্কৃতিক সংসদ (সসাস) এর জাতীয় প্রতিযেগিতায় রংপুর বিভাগের ৮ টি জেলার সমন্বয়ে প্রতিযোগিতা হয়। এতে অংশগ্রহনকারী শিল্পী গোষ্ঠীরা হলো অঙ্গীকার , কম্পন, উত্তাল, নবোচ্ছাস, টর্নেডো, রাহবার, সাইক্লোন, সীমান্ত, প্রতিধ্বনি এবং দিগন্ত। সসাসের অনুষ্ঠানটি পরিচালনা করেন মোহাম্মদ আলী ও নাঈম সিদ্দিকি। এতে  প্রধান অতিথি হিসেবে ছিলেন সসাসের প্রধান সম্পাদক শাহাদৎ হোসেন টুটুল, বিশেষ অতিথি নুর রাকিব মন্ডল, রোকোনুজ্জামান হায়দার আলী, জহুরুল ইসলামসহ উপস্থিত ছিলেন অন্যান্ন সাংস্কৃতিক ব্যক্তিসমুহ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তার বক্তবে বলেন, সমন্বিত সাংস্কৃতিক সংসদ (সসাস) সুস্থ ধারার দেশীয় সংস্কৃতি চর্চা করে যাচ্ছে। দেশে বিদেশী অপসংস্কৃতি চর্চার আগমনে দেশীয় সংস্কৃতি বিলীন হতে চলেছে। তিনি আরো বলেন, আমাদের সুস্থ সংস্কৃতির চর্চাকে বজায় রাখা একান্ত প্রয়োজন। বক্তব্য শেষে বিচারক মন্ডলী বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন ।

রংপুর অফিস : সেরাদের সেরা-২০১৫ সমন্বিত সাংস্কৃতিক সংসদ (সসাস) এর জাতীয় প্রতিযেগিতায় রংপুর বিভাগে ৮ শিল্পী গোষ্ঠীর অংশগ্রহন এবং পুরষ্কার বিতরণ করা হয়।
গতকাল দিনাজপুরের স্থানীয় একটি মিলনায়তনে সেরাদের সেরা-২০১৫ সমন্বিত সাংস্কৃতিক সংসদ (সসাস) এর জাতীয় প্রতিযেগিতায় রংপুর বিভাগের ৮ টি জেলার সমন্বয়ে প্রতিযোগিতা হয়। এতে অংশগ্রহনকারী শিল্পী গোষ্ঠীরা হলো অঙ্গীকার , কম্পন, উত্তাল, নবোচ্ছাস, টর্নেডো, রাহবার, সাইক্লোন, সীমান্ত, প্রতিধ্বনি এবং দিগন্ত। সসাসের অনুষ্ঠানটি পরিচালনা করেন মোহাম্মদ আলী ও নাঈম সিদ্দিকি। এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন সসাসের প্রধান সম্পাদক শাহাদৎ হোসেন টুটুল, বিশেষ অতিথি নুর রাকিব মন্ডল, রোকোনুজ্জামান হায়দার আলী, জহুরুল ইসলামসহ উপস্থিত ছিলেন অন্যান্ন সাংস্কৃতিক ব্যক্তিসমুহ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তার বক্তবে বলেন, সমন্বিত সাংস্কৃতিক সংসদ (সসাস) সুস্থ ধারার দেশীয় সংস্কৃতি চর্চা করে যাচ্ছে। দেশে বিদেশী অপসংস্কৃতি চর্চার আগমনে দেশীয় সংস্কৃতি বিলীন হতে চলেছে। তিনি আরো বলেন, আমাদের সুস্থ সংস্কৃতির চর্চাকে বজায় রাখা একান্ত প্রয়োজন।
বক্তব্য শেষে বিচারক মন্ডলী বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন ।


Spread the love