রাগীব-রাবেয়া কলেজ ও হাসপাতালে হামলাকারী বহিরাগত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্ঠান্ত মূলক শাস্তি ব্যবস্থা করুণ ——-হাজী আব্দুল কাইয়ুম জালালী পংকী

60
Spread the love

Sylhet City BNP pic--09.09.15সিলেট প্রতিনিধি : সিলেট মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক. সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র ও মহানগর বিএনপির আহবায়ক কমিটির অণ্যতম সদম্য হাজী আব্দুল কাইয়ুম জালালী পংকী বলেছেন, সিলেটের কৃতিসন্তান প্রয়াত সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমান সিলেটের উন্নয়নের যে ভুমিকা রেখে গিয়েছেন সিলেটবাসী তা আজও ভুলেনি তিনি সমগ্র বাংলাদেশের অর্থনৈতিক মুক্তি লক্ষ্যে যে কাজ করে গিয়েছেন। তিনি অবিলম্বে সিলেটের সুনামধন্য চিকিৎসা কেন্দ্র রাগীব রাবেয়া কলেজ ও হাসপাতালে হামলাকারী বহিরাগত অবৈধ সরকারের সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান। তিনি আরো বলেন, সিলেট মহানগর বিএনপির ২৭টি ওয়ার্ড নেতৃবৃন্দকে সুসংগঠিত হয়ে কাজ করার আহবান জানান কোন ধরনের মিথ্যা তথ্যে বিবৃান্ত না হয়ে কাজ করে যান যতা সময় বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হবে। বর্তমান অবৈধ সরকার গ্যাস, জ্বালানী তেল ও বিদুৎতের মূল্য বৃদ্ধি করে জনগণের উপর জুলুম নির্যাতন করছে। যদি অবিলম্বে এই প্রস্তাব প্রত্যাহার না করা হয় সিলেট নগরীর ২৭টি ওয়ার্ড সর্বস্তরের নেতা কর্মীদের নিয়ে বর্তমান আওয়ামী বাহিনীর বিরুদ্ধে কঠোর আন্দোলন সংগ্রাম গড়ে তুলা হবে।
তিনি গতকাল সিলেট নগরীর ১০ নং ওয়ার্ড বিএনপির এক নেতার বাসায় ২৭টি ওয়ার্ড বিএনপির নেতা কর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।
সিলেট সিটি কর্পোরেশনের সাবেক কমিশনার ও মহানগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক কামাল মিয়ার সভাপতিত্বে ও সিলেট জেলা ছাত্রদলের সাবেক সমাজ সেবা সম্পাদক হুমায়ুন আহমদের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির আহবায়ক কমিটির সাবেক সদস্য আশরাফ উদ্দিন, ৮নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি আজমল হোসেন, ১০ নং ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, ১১ নং ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আমিনুল রশিদ খোকন, সিলেট মহানগর মুক্তিযোদ্ধা দলের যুগ্ম আহবায়ক খছরুজ্জামান খছরু, প্রাক্তন জাতীয়তাবাদী ছাত্রদল ফাউন্ডেশন সিলেট মহানগর শাখার সদস্য সচিব শেখ কবির আহমদ, ২৬ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি মকবুল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক দুলাল হোসেন, ৯নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি সানা উল হক সানা, সাবেক সাধারণ সম্পাদক লিয়াকত আলী, ময়নুল হক স্বাধীন, পিয়ার উদ্দিন পিয়ার, হোসেন আহমদ, ৭নং ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রহিম উদ্দিন, ১১ নং ওয়ার্ড বিএনপির সাবেক আহবায়ক হোসেন আহমদ, ২ নং ওয়ার্ড বিএনপির সাবেক সাধারন সম্পাদক সোলেমান হোসেন, মাসুদ আহমদ, লায়েছ আহমদ, জাহাঙ্গীর আহমদ, গোলাজার আহমদ, এ ডি কাবুল, ময়নুল হোসেন মুকুল, কয়েছ আহমদ সাগর, সামছুদ্দিন, এম এ লাহিন, আরিফুর রহমান, এমরান বক্রা, সাহেদ আহমদ চমন, রাজিব কুমার দে রাজু, সেলিম আহমদ প্রমুখ।
সভা থেকে সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি ও সিলেট জেলা পরিষদের প্রশাসক বর্ষিয়ান রাজনীতিবীদ আব্দুজ জহির চৌধুরী সুফিয়ানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয় এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেধনা জ্ঞাপন করা হয়।


Spread the love