রাজন হত্যা: আদালতে চার্জশিট দাখিল

153
Spread the love

36555সিলেট প্রতিনিধি : সিলেটে বর্বরোচিতাবে শিশু সামিউল আলম রাজন হত্যা মামলায় আদালতে চার্জশিট প্রদান করা হয়েছে। রবিবার বিকেলে সিলেট মহানগর হাকিম প্রথম আদালতে এই চার্জশিট প্রদান করা হয়।চার্জশিট দাখিলের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ রহমত উল্লাহ।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক সুরঞ্জিত তালুকদার ১৩ জনকে অভিযুক্ত করে এই চার্জশিট দাখিল করেছেন।

চার্জশিটভ’ক্ত আসামীরা হলেন- সৌদি আরবে আটক হওয়া কামরুল ইসলাম, তার ভাই আলী হায়দার, মুহিত আলম ও শামীম আহমদ, দুলাল মিয়া, ময়না চৌকিদার, রুহুল আমিন, তাজ উদ্দিন আহমদ বাদল, নূর মিয়া, ফিরোজ মিয়া, পাভেল আহমদ, আজমত উল্লাহ ও আয়াজ আলী। এর মধ্যে কামরুল, শামীম ও পাভেলকে পলাতক দেখানো হয়েছে। বাকিরা জেল হাজতে রয়েছেন। পলাতক তিনজনের মধ্যে কামরুল সৌদি কারাগারে আটক রয়েছে। তার রিরুদ্ধে ইতোমধ্যে ইন্টারপুলে রেড অ্যালার্টও জারি করা হয়েছে।

এদিকে, চার্জশিট থেকে অব্যাহতি দেয়া হয়েছে মুহিতের স্ত্রী লিপি বেগম ও শ্যালক ইসমাইল হোসেন আবলুসকে। তারা দুইজন বর্তমানে কারাগারে রয়েছেন। হত্যাকান্ডের পর সন্দেহভাজন হিসেবে পুলিশ তাদেরকে গ্রেফতার করেছিল।

প্রসঙ্গত, গত ৮ জুলাই সিলেটের কুমারগাঁওয়ে সামিউল আলম রাজনকে নির্মম নির্যাতনের মাধ্যমে হত্যা করা হয়।


Spread the love