র‌্যাবের অভিযানে ৯৮ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতারকৃত মাদক বিক্রেতা তারা বাবুর্চি কারাগারে

62
Spread the love

Tara Baburch  Photo- 12.11.15স্টাফ রিপোর্টার সিলেট অফিস : র‌্যাব-৯’র অভিযানে যৌন উত্তেজক ৯৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতারকৃত আশরাফ জামান তারা ওরফে মোঃ তারা মিয়া বাবুর্চি (৩২)কে কারাগারে প্রেরণ করেছেন আদালত। গতকাল বৃহস্পতিবার বিকেলে পুলিশ গ্রেফতারকৃত তারা বাবুর্চিকে মুখ্য বিচারিক হাকিম আদালতে হাজির করে। পরে আদালত তাকে জেল হাজতে প্রেরণে নির্দেশ দেন। ধৃত তারা বাবুর্চি নগরীর মোগলটুলা পশ্চিম কাজীর বাজার এলাকার স্মৃতি-২৯ নম্বর বাসার মৃত মাখন মিয়া পুত্র।
র‌্যাবের প্রেসবিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গত বুধবার রাত ৭ টা ২৫ মিনিটের সময় র‌্যাব-৯’র সিলেট ক্যাম্পের মেজর এসএএম ফখরুল ইসলাম খানের নেতৃত্বে র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে নগরীর সুরমা মার্কেটের রাহাত রেস্টেুরেন্টের সামনে অভিযান চালিয়ে হাতে-নাতে মাদক বিক্রেতা আশরাফ জামান তারা ওরফে মোঃ তারা মিয়া বাবুর্চিকে ধাওয়া করে পথচারীদের সহায়তায় গ্রেফতার করা হয়। এ সময় তার ডান হাতে থাকা একটি প্লাস্টিকের স্যান্ডেলের ভেতরে বিশেষ কায়দায় পলিথিনে মোড়ানো অবস্থায় ২৯ হাজার ৪শ’ টাকা দামের ৮৯ (আটানব্বই) পিস মিথাইল এ্যামফিটামিন জাতীয় যৌন উত্তেজক ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। গতকাল র‌্যাব-৯ উদ্ধারকৃত মাদক ও গ্রেফতারকৃত আসামী তারা বাবুর্চিকে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‌্যাব-৯’র এসআই (নিঃ) সনজীত চন্দ্রনাথ বাদি হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেন। নং- ১৭ (১১-১১-১৫)।
মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম কিবরিয়া জানান, র‌্যাবের হাতে ৯৮ পিস ইয়াবাসহ গ্রেফতারকৃত তারা বাবুর্চিকে গতকাল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদে সে ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে বিক্রির কথা স্বীকার করে। তার স্বভাব-চরিত্র ভাল নয়। তিনি বলেন, তারা বাবুর্চি দীর্ঘদিন যাবৎ নগরীর বিভিন্ন স্থানে ফেরী করে মাদক ও ইয়াবা ট্যাবলেট কেনা-বেচা করে আসছিল।


Spread the love