শেখ হাসিনার নেতৃত্বে দেশবাসীকে ঐক্যবদ্ধ হতে হবে : সৈয়দ আশরাফ

182
Spread the love

srনিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশবাসীকে ঐক্যবদ্ধ হবার আহবান জানিয়েছেন।

তিনি বলেন, ৭১ সালে যেভাবে বঙ্গবন্ধুর নেতৃত্বে আপনার ঐক্যবদ্ধ হয়েছিলেন, এবারও শেখ হাসিনার নেতৃত্বে সকল মানুষ ঐক্যবদ্ধ হই।

সৈয়দ আশরাফ আজ মঙ্গলবার বিকেলে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয় শ্রমিক লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহা উদ্দিন নাছিম, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, কার্যকরি সভাপতি ফজলুল হক মন্টু প্রমুখ বক্তব্য রাখেন।

সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দায়িত্ব দেশকে এগিয়ে নিয়ে যাওয়া। আর আমাদের সবার দায়িত্ব তাকে সহযোগিতা করা। শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। নির্বাচনের সময়ে যে সকল প্রতিশ্রুতি দিয়েছিলেন, সেগুলো যেভাবে একের পর এক বাস্তবায়ন করছেন। তার নেতৃত্বে আমরাই বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে সক্ষম হব।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, অনেকে ষড়যন্ত্র করেছিলেন বঙ্গবন্ধুর নাম ইতিহাসের পাতা থেকে মুছে দিতে। কিন্তু বঙ্গবন্ধু একজন আন্তর্জাতিক মানের নেতা। তাঁর নাম ইতিহাস থেকে মুছে দিবে এই শক্তি কারো নেই।

তিনি বলেন, বাংলাদেশের প্রতিটি মানুষের হৃদয়ে বঙ্গবন্ধুর অবস্থান। এবছরে জাতীয় শোক দিবসের বিভিন্ন কর্মসূচি প্রমান করে বঙ্গবন্ধু ক্রমেই আরও শক্তিশালী হচ্ছেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, পঁচাত্তরের ১৫ আগস্ট শুধু বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করাই তাদের উদ্দেশ্য ছিল না। এ দেশকে ব্যর্থ রাষ্ট্র বানানোই ছিল তাদের মূল উদ্দেশ্য। সেই উদ্দেশ্য হাসিলের চেষ্টা এখনও তারা করছে।

তিনি বলেন, এখন দেশে-বিদেশে বাংলাদেশ বিরোধী চক্রান্ত চলছে। সেই চক্রান্ত সফল করার জন্য দেশের কিছু দল লিপ্ত রয়েছে। তারা একের পর এক বিভিন্ন ইস্যু নিয়ে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে।


Spread the love