সাঁথিয়ায় দুবাই প্রবাসী অপহরন মামলার প্রধান আসামী ঢাকা থেকে গ্রেফতার

56
Spread the love

Sohag1-240x300আবু ইসহাক,সাঁথিয়া পাবনা : পাবনার সাঁথিয়া থেকে দুবাই প্রবাসী আনিছুর রহমান সোহাগ(৩২) অপহরণ মামলার প্রধান আসামী ইমন হোসেনকে এক সপ্তাহ পর ঢাকার উত্তরা থেকে গ্রেফতার করেছেন উপজেলার আতাইকুলা থানা পুলিশ। গ্রেফতারকৃতকে দিয়ে অপহৃত সোহাগকে উদ্ধারে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।
থানা সূত্রে জানাযায়, গত ২৬ অক্টোবর (সোমবার) সন্ধ্যায় আনিছুর রহমান সোহাগ পাবনা শহরের ইমন নামে এক বন্ধুর ফোন পেয়ে সাঁথিয়া উপজেলার মাধপুর বাজার  আসেন। তার পর থেকেই দীর্ঘ এক সপ্তাহ সে নিখোঁজ। নিখোঁজের পর থেকে ইমনের সাথে ফোনে অপহৃতের বাবা আবু সাইদ যোগাযোগ করলে সে জানান, কে বা কাহারা সোহাগকে জোড় পূর্বক তার সামনে থেকে অপহরণ করে নিয়ে গেছে। তার পর থেকেই ইমনের ফোন বন্ধ পাওয়া যায়। তার বাসায় ও দোকানে পুলিশ বার বার হানা  দিলেও তা বন্ধ (তালা বদ্ধ) পাওয়া যায়। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার গভীর রাতে আতাইকুলা থানার ওসি নুর-এ আলম সিদ্দিকী ঢাকার উত্তরার একটি বাসায় অভিযান চালিয়ে ইমন হোসেন(৩৩) কে আটক করে। সে পাবনা শহরের শালগাড়ীয়ার মৃত বেলাল হোসেনের ছেলে। গ্রেফতারকৃত কে সোমবার দুপুরে পাবনা জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অপহরণের দীর্ঘ এক সপ্তাহ পার হওয়ায় অপহৃত সোহাগের পরিবারের সদস্যদের মধ্যে   উৎকন্ঠায় বেড়ে চলছে। তাদের একটিই প্রশ্ন সোহাগ জীবিত না মৃত।
আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নূর-এ আলম সিদ্দিকী জানান, অপহরণ মামলার প্রধান আসামী কে গ্রেফতার করা হয়েছে। তাকে দিয়ে অপহৃত সোহাগকে উদ্ধারে চেষ্টা চলছে।##


Spread the love