সাদুল্যাপুরের আ’লীগের সম্পাদক ডাবলু লাঞ্চিত: দু’গ্রুপে উত্তেজনা

60
Spread the love

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা, প্রতিনিধি : সাদুল্যাপুর উপজেলার ৩নং দামোদরপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মো. ছামছুল আলম ডাবুল দলীয় নেতাকর্মীর হাতে লাঞ্চিত হয়েছেন।
সরকারী খাদ্য গুদামে ধান সরবরাহের নামের তালিকা তৈরীতে স্বজনপ্রীতি, অনিয়মের মাধ্যমে সোলার প্যানেল বিতরণসহ বিভিন্ন অনিয়মের কারণে এ ঘটনা ঘটে বলে দাবী করছেন নেতাকর্মীরা।
এ ঘটনায় দামোদরপুর ইউনিয়ন আ’লীগের দু’গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন মহুর্তে বড় ধরণের সংঘর্ষের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছেন এলাকাবাসি। দামোদরপুর ইউনিয়ন আ’লীগের সহ-সাধারণ সম্পাদক আলমগীর হোসেন অভিযোগ করে জানান, ডাবলু দলের ত্যাগী নেতাকর্মীদের অবমূল্যায়ন করে নিজ স্বার্থ হাসিলে বিভিন্ন অপকর্ম চালাচ্ছেন। তার এসব কর্মকান্ডে দলীয় নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। এসব বিষয়টি নিয়ে গত রাতে দলীয় নেতাকমীরা আলোচনায় বসলে ডাবলু ক্ষিপ্ত হয়ে উঠে। এক পর্যায়ে উপস্থিত দলীয় নেতাকর্মীর ডাবলুকে লাঞ্চিত করেন। এসময় হাতাহাতির ঘটনা ঘটে। ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক সাদা সর্দার অভিযোগ করে জানান, দলীয় আলোচনা ও সিন্ধান্ত ছাড়াই একক সিন্ধান্তে তাকেসহ বেশ কয়েকজন নেতাকে বহিস্কার সংক্রান্ত অপপ্রচার চালাচ্ছেন। যা দলীয় গঠনতন্ত্র পরিপন্থি। ২নং ওয়ার্ডের সভাপতি আবদুর রাজ্জাকের অভিযোগ, দলীয় সিন্ধান্ত না নিয়ে ডাবলু মনগড়াভাবে বিভিন্ন সরকারী বরাদ্দ নিজেদের মধ্যে ভাগবাটোয়ারা করে তছরুপ করছেন। তিনি ইউনিয়ন আ’লীগের নেতাকর্মীদের তোয়াক্কা না করে স্বজনপ্রীতির মাধ্যমে একের পর এক অনিয়ম করছেন। এ বিষয়ে দামোদরপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মো. ছামছুল আলম ডাবুলর সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি লাঞ্চিত হওয়ার অভিযোগ অস্বীকার করে বলেন, ‘দলীয় নেতাকর্মীর সঙ্গে তর্কবির্তক হয়েছে’।


Spread the love