সিংড়ায় গণ পিটুনিতে এক ডাকাত নিহত,গৃহকর্তা আহত

60
Spread the love

Dakatসিংড়া নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়ায় ডাকাতি করতে গিয়ে গণ পিটুনিতে রেজ্জাক আলী (৩৫) নামের এক ডাকাতের মৃত্যু হয়েছে। ডাকাতি কাজে বাধা দেওয়ায় ডাকাতদের ছুরিকাঘাতে আহত হয়েছে বাড়ির গৃহকর্তা সাহেব আলী (৫০)। মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার ইটালি ইউনিয়নের বুনকুঁড়ি (নতুন পাড়া) গ্রামে এই ঘটনা ঘটে। নিহত রেজ্জাক একই উপজেলার হাতিয়ানদহ ইউনিয়নের কলিগ্রামের সোলাইমান আলীর ছেলে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এঘটনায় আহত সাহেব আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার মুন্সী শাহাবুদ্দিন, স্থানীয় গ্রামবাসী ও পরিবার সুত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে সিংড়া উপজেলার বনকুঁড়ি গ্রামের কৃষক সাহেব আলীর বাড়িতে ডাকাতি করতে যায় ১০/১২জনের (সবার মুখ কাপড় দিয়ে বাধা ছিল) একটি ডাকাত দল। এসময় দেশীয় অস্ত্রের (দাঁ,হাসুয়া) মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে নগদ ২লাখ ৭০হাজার টাকা এবং বেশ কিছু অলংকার লুট করে তারা। বাড়ির গৃহকর্তা সাহেব আলী ডাকাতদের বাধা দিলে তাকে ছুরিকাঘাত করা হয়। এক পর্যায়ে পরিবারের সদস্যদের চিৎকারে এবং মসজিদের মাইকে ডাকাতির ঘোষণায় গ্রামবাসী একত্রিত হয়ে ডাকাতদলকে ধাওয়া করে। এসময় সবাই পালিয়ে গেলেও রেজ্জাক নামে এক ডাকাত পানিতে ঝাঁপ দিলে তাকে ধরে গণ পিটুনি দেয় গ্রামবাসীরা। গণ পিটুনীর এক পর্যায়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আহত অবস্থায় বাড়ির গৃহকর্তাকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার সকালে সিংড়া থানা পুলিশ খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন মন্ডল জানান, গণ পিটুনিতে ডাকাত নিহত এবং বাড়িতে ডাকাতির ঘটনায় পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


Spread the love