সিরাজগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মৎস্যচাষী খুন

70
Spread the love

mসিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের সলঙ্গায় পুকুরে মাছ চাষ করাকে কেন্দ্র করে দ্বন্ধের জেরধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক মৎস্যচাষী বাদশা মিয়া (৪০) খুন হয়েছে। সে সিরাজগঞ্জ শহরের চরমিরপুর এলাকার চান্দুলা মিয়া’র ছেলে। শুক্রবার রাতে নলকা ইউনিয়নের পাচলিয়া এলাকায় চকমনাপুর গ্রামে এ ঘটনা ঘটে। প্রায় ৬ বছর আগ থেকে বাদশা মিয়া স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়িতে থেকে আশপাশের গ্রামের কয়েকটি পুকুর লিজ নিয়ে মাছ করে আসছিল।
নিহতের স্ত্রী মায়া খাতুন জানান,চৈত্র মাসে পাশ্ববর্তী সুজাপুর ও চালিপাড়ার লোকজনের কাছ থেকে একটি পুকুর লিজ নিয়ে তার স্বামী বাদশা সেখানে মাছ চাষ শুরু করে। কিন্তু স্থানীয় কয়েকজন ব্যক্তি মাঝে মধ্যেই পুকুর থেকে গোপনে জাল দিয়ে মাছ ধরার কারনে তাদের সাথে দ্বন্ধ চলছিল। শুক্রবার সন্ধ্যার পর পুকুর দেখার জন্য গেলে প্রতিপক্ষরা বুকের পাচরে ছুরিকাঘাত করায় তার স্বামী চিৎকার করতে করতে বাড়ির দিকে আসতে থাকে। সেখান থেকে গুরুতর অসুস্থ অবস্থায় স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধারের পর সিরাজগঞ্জ সদর হাসপাতালে আনা হলে রাত ১০ টার দিকে বাদশার মৃত্যু হয়।
সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ঘটনাটি নিশ্চিত করে জানান, সংবাদ পেয়ে রাত ১১টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছি, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। নিহতের লাশ সদর হাসপাতাল মর্গে রয়েছে। নিহতের স্বজনদের থানায় আসতে বলা হয়েছে।


Spread the love