সিলেটের গোলাপগঞ্জে গ্যাস চুরির প্রতিবাদে মানববন্ধন

88
Spread the love

IMG-20150915-WA0027মো নাঈম হোসেন ,গোলাপগঞ্জ সিলেট প্রতিনিধি : বাংলাদেশের জাতীয় সম্পল গোলাপগঞ্জ RPGCL প্লান্ট এর অসাদু কর্মকর্তাদের সহায়তায় রাতের আধারে চুরি করে পাচার করার প্রতিবাদে জাতীয় তেল, গ্যাস রক্ষা কমিটি গোলাপগঞ্জের মানব বন্ধন অনুষ্টিত হয়েছে।আজ বিকাল ৫ টা ২০ মিনিটে গোলাপগঞ্জ চৌমুহনীতে এ মানব বন্ধন অনুষ্টিত হয়।
উল্লেখ্য,বেশ কিছুদিন ধরে একটি চক্র রূপান্তরিত প্রাকৃতিক গ্যাস কোম্পানী (আরপিজিসিএল) থেকে কৌশলে তেল সংগ্রহ করে গভীর রাতে বিভিন্ন ধরনের বাহন যোগে নিয়ে যায় বলে স্থানীয় লোকজনের অভিযোগ ।
এব্যাপারে গোলাপগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর রুহিন আহমদ খানসহ এলাকার বিশিষ্ট জনেরা পুলিশ প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানিয়েছেন বলে জানা যায়। বিষয়টি সঠিক নয় মর্মে অভিমত প্রকাশ করলেন আরপিজিসিএল এর ডিজিএম শামীম আহমদ। বিশেষ করে গত শুক্রবার গভীর রাতে প্লান্ট থেকে ট্রাক ভর্তি করে বেশ কড্রাম জ্বালানী
পদার্থ বাহিরে পাচার করা হয়েছে এমন সংবাদে সর্বস্তরের জনগনের মধ্যে বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।গোলাপগঞ্জের তেল-গ্যাস কোম্পানী গুলোর অনিয়ম বিভিন্ন সময় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় প্রকাশিত হয়েছে।
এরই পরিপেক্ষিতে আজ এই মানববন্ধন অনুষ্টিত হয়। মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে ছিলেন গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সংগ্রামী সভাপতি পৌর কাউন্সিলর রুহিন আহমদ খান, গোলাপগঞ্জ বাজার সমিতির সাধারন সম্পাদক ও প্রেস ক্লাবের সভাপতি আব্দুল আহাদ, উপস্থিত ছিলেন সম্ভাব্য মেয়র পদপার্থী আমিনুল ইসলাম আমিন আরো উপস্থিত ছিলেন,  আমুড়া ইউনিয়ন এর চেয়্যারম্যান আছদ্দর আলী জালালী, গোলাপগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক অয়েছুর রহমান অয়েছ,গোলাপগঞ্জ পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি আনা মিয়া,সাধারণ সম্পাদক মোঃমারুফ হক,সাংগঠনিক সম্পাদক মাছুম আহমদ.,উপজেলা প্রজন্মলীগের সভাপতি চয়ন চন্দ্র শয়ন, পৌর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক সাহাদত হোসেন মুমিন,মঞ্জুর খান,হারুন রশিদ, আমুড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফরহাদ আহমদ, উপজেলা যুবলীগে অন্যতম নেতা আবু নাছির তুহিন, রুবেল আহমদ,উপজেলা ছাত্রলীগের অন্যতম নেতা আবু তাহের নাহিম.,পৌর প্রজন্মলীগের সভাপতি মাহমুদ আহমদ প্রমুখ।মানব বন্ধনে বক্তারা গ্যাস চুরির সাথে জড়িতদের সনাক্ত করে অতিসত্বর  আইনের আওতায় এনে শাস্তি জোর দাবি জানান।


Spread the love