সিলেটের টানা দ্বিতীয় হার, আল-আমিনের হ্যাট্রিক

86
Spread the love

44279ডেস্ক রিপোর্ট : আল-আমিনের হ্যাট্রিকসহ বোলিং তোপের মুখে ১০৮ রানের সহজ লক্ষ্য তাড়া করতে পারেনি সিলেট।  বরিশাল বুলসের বিপক্ষে অনেক নাটকের জন্ম দিয়ে এক রানে হেরেছে সিলেট সুপার স্টার্স। আল-আমিন চার ওভার বল করে ৩৬ রান দিয়ে নিয়েছেন পাঁচ উইকেট।
এদিন টস জিতে ব্যাট করতে নেমে ১০৮ রানে অলআউট হয় রিয়াদের বরিশাল বুলস। জবাবে ব্যাট করতে নেমে এক রানে কম করেই শেষ হয় সিলেটের ইনিংস। ব্যাটিংয়ে বুলসের কেউই ত্রিশের ঘরে পা রাখতে পারেননি। সর্বোচ্চ স্কোর নাদিফ চৌধুরীর, ২৪। এছাড়া রনি তালুকদার ২০, শাহরিয়ার নাফিস ১২ এবং সাব্বির করেন ১৫ রান।  চার ওভার বল করে সিলেট সুপার স্টার্সের নাজমুল ইসলাম ১৮ রান দিয়ে নিয়েছেন তিন উইকেট।
১০৮ রানকে দুর্গম পথ বানিয়ে ফেলেন আল-আমিন। প্রথম চারটি উইকেটই তার। মুমিনুল হককে দিয়ে শুরু করেন। এরপর হ্যাট্রিক পান চতুর্থ ওভার। দ্বিতীয় বলে বোপারাকে আউট করার পর নরুল হাসানকে সাজঘর দেখান। ঠিক তার পরের বলে মুশফিকুর রহিমকে বোল্ড করে দুর্লভ হ্যাট্রিক পেয়ে যান বাংলাদেশি এই পেসার।
এরপর ১৯তম ওভারে আবার ভেলকি দেখান। শাহরিয়ার নাফিসের জন্য পঞ্চম উইকেট পেতে দেরি হয়। নাজমুলের ক্যাচ ফেলে দেন তিনি। এক বল বাদে ঠিকই নাজমুলকে সাজঘর দেখিয়ে ছাড়েন। কিন্তু শেষ বলে তাকে চার মেরে নাটক জমিয়ে দেন এডওয়ার্ডস।
শেষ ওভারে সিলেটের দরকার পড়ে ৮। রিয়াদ ভরসা রাখেন তিন উইকেট পাওয়া তাইজুলের ওপর। শহীদকে ফেরানোসহ এ ওভারে ৬ রানের বেশি দেননি তাইজুল। ফলে বুলস ১ রানের ব্যবধানে জয় ছিনিয়ে নেয়। সিলেটের পক্ষে সর্বোচ্চ ৩৬ রান আসে মুনাবীরার ব্যাট থেকে। আর ম্যান অব দ্যা ম্যাচ আল-আমিনের শিকার ৫ উইকেট।

Spread the love