সিলেটে প্রবাসীর বাড়িতে ডাকাতি ৭ লাখ টাকার মালামাল লুট

55
Spread the love

file (3)সিলেট প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে এক প্রবাসীর বাড়িতে ডাকাতি সংঘঠিত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের তেলিকুনা গ্রামের ইতালি প্রবাসী আজির আহমদের বাড়িতে এ ঘটনা ঘটে। এসময় ডাকাতদল প্রবাসী ঘরে থাকা স্বর্ণালংকার, নগদ টাকা ও জরুরী প্রয়োজনীয় কাগজপত্রসহ ৭লাখ টাকার মালামাল লুট নিয়ে যায়। খবর পেয়ে শনিবার সকালে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
প্রবাসীর পিতা বাদশা মিয়া জানান, শুক্রবার দিবাগত রাত আড়াইটার সময় ১০/১২ জনের একটি ডাকাতদল প্রবাসীর বাড়িতে হানা দেয়। ডাকাতদল ঘরের কলাপসেপল গেইটের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে অস্ত্রের মূখে জিম্মি করে পরিবারের সকলের হাত-পা বেঁধে ফেলে এবং প্রবাসীর ঘরের সকল মালামাল তছনছ করে প্রায় ১৩ ভরি স্বর্ণালংকার, নগদ ১ লাখ ৩২ হাজার টাকা, ২টি ক্যামেরা, ৩টি মোবাইল সেট লুট করে নিয়ে যায়। তিনি বলেন,ডাকাতদলের সকল সদস্যের পড়নে হাফপেন্ট ও টি শার্ট ছিল।
এব্যাপারে বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাসুদুর রহমান বলেন,খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। স্থানীয় বাজারের কমিটি সংক্রান্ত বিরোধের জের ধরে স্থানীয় লোকজন এ ঘটনাটি ঘটাতে পারে। মামলা হলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


Spread the love